সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং বৃহস্পতিবার রাত ৯:২৯ শরৎকাল

 

 

24 September 2020

 

আনন্দনিকেতনে ট্যালেন্ট শো অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে : ৩:১৯:২০,অপরাহ্ন ১৮ নভেম্বর ২০১৯ |
এ সংবাদটি পড়া হয়েছে 147 বার
আনন্দনিকেতনে ট্যালেন্ট শো অনুষ্ঠিত

সিলেটের ইংরেজি মাধ্যমের স্কুল আনন্দনিকেতনের ছাত্র-ছাত্রীদের বিভিন্ন ধরনের সাংস্কৃতিক পরিবেশনা নিয়ে ট্যালেন্ট শো অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল নয়টা থেকে শুরু হয়ে দুপুর দুইটা পর্যন্ত এই ট্যালেন্ট শোতে স্কুলের প্রথম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত বিভিন্ন শ্রেণির শতাধিক ছাত্র-ছাত্রী একক ও দলীয় পরিবেশনায় অংশ নেয়। এসব পরিবেশনা সমবেত সকলকে মুগ্ধ করে। এ সময় দর্শক গ্যালারিতে ছাত্র-ছাত্রীদের পাশাপাশি শিক্ষক, অভিভাবকরাও ছিলেন।

পরিবেশনার মধ্যে ছিল গান, নৃত্য, অভিনয়, আবৃত্তি, কৌতুক, ম্যাজিকসহ নানা পরিবেশনা। সবশেষে স্কুলের শিক্ষার্থীদের নিজস্ব পরিবেশনায় ব্যান্ড সংগীত সকল ছাত্র-ছাত্রীদের আন্দোলিত করে।

ট্যালেন্ট শোতে ছাত্র-ছাত্রীদের পাশাপাশি কয়েকজন শিক্ষকও পরিবেশনায় অংশ নেন। স্কুলের চারুকলার শিক্ষক প্রশান্ত কুমার দাস এর লাইভ স্পিড পেইন্টিং এবং দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মাইসা চৌধুরী লাইভ পেইন্টিং চমক সৃষ্টি করে।

স্কুলের প্রশাসনিক প্রধান ফাহমিনা নাহাস বলেন, শিক্ষার্থীদের নানামুখী প্রতিভা রয়েছে যা হয়তো আমরা জানি না। এই ট্যালেন্ট শোতে তারা তার স্বাক্ষর রেখেছে। ছাত্র-ছাত্রীদের এসব পরিবেশনা আমাদের মুগ্ধ করেছে।

স্কুলের সংগীতের শিক্ষক নীতা রায় বলেন, এই ট্যালেন্ট শোতে ছাত্রছাত্রীরা নিজেরাই নিজেদেরকে প্রস্তুত করেছে। আমরা তাদের কোন ধরনের সহযোগিতা করিনি। তারপরও তাদের এই চমৎকার পরিবেশনায় আমরা অভিভূত হয়েছি।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851