বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত                 বুলবুল-রোকন যাচ্ছেন না ইডেনের সংবর্ধনায়                 গুগলে নিষিদ্ধ হচ্ছে রাজনৈতিক বিজ্ঞাপন                 সেতু আছে, সংযোগ সড়ক নেই                 দুপুর থেকে সিলেটে বাসচলাচল স্বাভাবিক                 সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি করা হবে না : সেতুমন্ত্রী                 রাজনৈতিক আশ্রয় দিতে মোদিকে পাকিস্তানি নেতার অনুরোধ                
৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ ২১শে নভেম্বর, ২০১৯ ইং বৃহস্পতিবার রাত ১০:১২ হেমন্তকাল

 

 

 

মেয়র আরিফ ভাঙলেন চায়না মার্কেটের অবৈধ স্থাপনা

প্রকাশিত হয়েছে : 4:07:03,অপরাহ্ন 01 February 2019 |
এ সংবাদটি পড়া হয়েছে 227 বার
মেয়র আরিফ ভাঙলেন চায়না মার্কেটের অবৈধ স্থাপনা

ওপেননিউজ ডেস্ক ::

সিলেটের ব্যস্ততম আম্বরখানা পয়েন্টে গড়ে ওঠা চায়না মার্কেটের অবৈধ স্থাপনা ভাঙলেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী । আজ বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুরে মেয়রের উপস্থিতিতে মার্কেটের সামনের দোকান ঘরের বর্ধিত অংশ বুলডোজার দিয়ে গুড়িয়ে দেওয়া হয় । এ সময় আম্বরখানা এলাকার চারপাশের ফুটপাত থেকে অবৈধ ব্যবসা উচ্ছেদ করে মালামাল ও আসবাবপত্র জব্দ করা হয়েছে । এর আগে সিসিক মেয়র আরিফ হযরত শাহজালাল (রহ.) এর মাজার এলাকার দুইপাশের অবৈধ স্থাপনা, বিলবোর্ড ও দোকানের বর্ধিত অংশ উচ্ছেদ করেন । এ সময় মেয়র আরিফুল হক চৌধুরী স্থানীয় ব্যবসায়ীদের উদ্দেশে বলেন, এখন থেকে ব্যবসা প্রতিষ্ঠানের সামনে সামিয়ানা টানিয়ে ব্যবসা বর্ধিত করা যাবে না ।  নগরীতে নির্ধারিত গাড়িস্ট্যান্ড ছাড়া রাস্তা দখল করে সিএনজিচালিত অটোরিকশা, মাইক্রোবাস স্ট্যান্ড বসানো যাবে না । তিনি বলেন, এই নগরী পরিষ্কার পরিছন্ন রাখা আমাদের সবার দায়িত্ব ।  সিলেট হচ্ছে একটি পর্যটন নগরী । হযরত শাহজালাল (রহ.) শাহপরাণ (রহ.) সহ ৩৬০ আউলিয়ার এই পূণ্যভূমিতে প্রতিদিন দেশি-বিদেশি হাজারো পর্যটক বেড়াতে আসেন । নগরীর প্রতিটি এলাকা শৃঙ্খলার মধ্যে থাকলে সিলেট হবে একটি স্মার্ট সিটি । এরপর নগরীর বিভিন্ন এলাকার চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেন মেয়র ।

এ সময় মেয়রের সঙ্গে ছিলেন সিসিকের ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লৌদী, সৈয়দ তৌফিকুল হাদী, সিটি করপোরেশনের প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান, সহকারী প্রকৌশলী অরবিন্দ দেব, উপ সহকারী প্রকৌশলী মো. তানভীর আহমদ তানিম এবং আম্বরখানা ও দরগাহ গেট এলাকার ব্যবসায়ী নেতারাসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিরা ।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851