সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ ৪ঠা আগস্ট, ২০২০ ইং মঙ্গলবার রাত ২:৫৩ বর্ষাকাল

 

 

 

ইপসুইচ আওয়ামী লীগের সম্মলেন অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে : ২:৫৭:০০,অপরাহ্ন ০৩ মে ২০১৮ |
এ সংবাদটি পড়া হয়েছে 486 বার
ইপসুইচ আওয়ামী লীগের সম্মলেন অনুষ্ঠিত

 সভাপতি আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক আবুল লেইছ 

ওপেননিউজ ডেস্ক ::  যুক্তরাজ্য আওয়ামী লীগ ইপসুইচ শাখার ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । ২৯ এপ্রিল রবিবার ইপুসইচের স্থানীয় একটি কমিউনিটি হলে সম্মেলনে প্রধান অথিতির বক্তব্য রাখেন যুক্তরাজ্য সফররত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি । তিনি বলেন, বাংলাদেশ আজ উন্নয়নশীল রাষ্ট্রে রূপান্তরিত হয়েছে । প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ক্ষুধা, দারিদ্রমুক্ত দেশ হিসেবে বিশ্বের বুকে নতুন পরিচিতি লাভ করেছে । সম্মলেন উদ্বোধন করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ ।  তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে ।  ৯ বছর আগের বাংলাদেশ আর আজকের বাংলাদেশ এক নয়, আজকের বাংলাদেশ আত্মপ্রত্যয়ী বাংলাদেশ ।

২০২১ সালের মধ্যেই বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ ।  ইতোমধ্যেই বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে উন্নীত হয়েছে । সম্মেলনের প্রধান বক্তার বক্তব্য রাখতে গিয়ে যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে এগিয়ে যাচ্ছে। দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।শিক্ষা, স্বাস্খ্য, শিল্প, কৃষি সর্বক্ষেত্রে দেশ এগিয়ে যাচ্ছে ।

সারাবিশ্বের নেতৃবৃন্দ আজ দেশরত্ন শেখ হাসিনার সরকারের নেতৃত্বের প্রশংসা করছেন। সম্মেলনে আব্দুল ওয়াদুদকে সভাপতি ও আবুল লেইছকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিস্ট কমিটি ঘোষনা করা হয়। কমিউনিটি নেতা আব্দুল মালিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নাইম উদ্দিন রিয়াজ, আনোয়ারুজ্জাম চৌধূরী, দপ্তর সম্পাদক শাহ শামীম আহমদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক তারিফ আহমদ, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ মিয়া। বক্তব্য রাখেন যুক্তরাজ্য যুবলীগের সহ সভাপতি আখতার আহমদ রিবু, তাঁতীলীগের সভাপতি এমএ সালাম, যুক্তরাজ্য ছাত্রলীগের সহ সভাপতি সারওয়ার কবির। সম্মেলনে ইপসুইচ্ এন্ড সাফোক আওয়ামী লীগের পক্ষ থেকে বক্তব্য রাখেন আব্দুল ওয়াদুদ, আব্দুল বাছিত লিমন, সাদেক হোসেন বাচ্চু, সিরাজচুল ইসলাম, আব্দুল হামিদ। সম্মেলন অনুষ্ঠান পরিচালনা করেন আবুল লেইস। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

 

২৯ এপ্রিল' ২০১৮ইপসুইচ আওয়ামী লীগের সম্মেলনে…

Posted by Sarwar Kabir on Monday, 30 April 2018

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    3
    Shares



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851