ছড়ারপাড়ে ১’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ                 বিনামূলে মাস্ক, হাত মোজা, ডেটল বিতরণ ও জীবানুনাশক ছিটালেন পাপ্পু                 ইসলামপুর প্রিমিয়ার লীগের ফাইনাল আজ                 উপজেলা ও পৌর বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির কার্যক্রম স্থগিত- ডা. জাহিদ                 রেমিট্যান্স যোদ্ধারা বিদেশেও দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছেন : মেয়র আরিফুল হক                 সেরেস্তাদার ইউনুস আলীকে পুলিশী নির্যাতনে সিলেটে প্রতিবাদ সভা                 পাপিয়ার সহযোগী : তালিকাকে মনগড়া বলছে ডিএমপি                
২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ ৩রা এপ্রিল, ২০২০ ইং শুক্রবার সকাল ৬:০৩ বসন্তকাল

 

 

 

উপজেলা ও পৌর বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির কার্যক্রম স্থগিত- ডা. জাহিদ

প্রকাশিত হয়েছে : ৯:৪১:১৯,অপরাহ্ন ০৮ মার্চ ২০২০ |
এ সংবাদটি পড়া হয়েছে 170 বার
উপজেলা ও পৌর বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির কার্যক্রম স্থগিত- ডা. জাহিদ

ডেস্ক রিপোর্ট:: কমিটি নিয়ে দ্ব›দ্ব নিরসনের জন্য ও তৃণমূল পর্যায়ে বিএনপিকে ঐক্যবদ্ধ রাখতে নবগঠিত উপজেলা ও পৌর আহ্বায়ক কমিটির কার্যক্রম স্থগিত করার নির্দেশ দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট টিমের দলনেতা ডা. এজেডএম জাহিদ হোসেন। পাশাপাশি জেলা কমিটির কার্যক্রম চালাতে কোন বাঁধা নেই বলে জানান।
তিনি বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে আলোচনা করে কেন্দ্রীয় নেতৃবৃন্দের মাধ্যমে পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

সিলেট জেলা বিএনপির ১৮ ইউনিট কমিটি ঘোষনার পর থেকে সৃষ্ট জটিলতা অবসানের লক্ষ্যে রোববার (৮ মার্চ) নেতৃবৃন্দের সাথে বিভাগীয় টিমের ৩ দফায় বৈঠকের পর এ সিদ্ধান্ত দেন তিনি।

দুপুরে বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এম.এ হকের যতরপুরস্থ বাসভবনে কেন্দ্রের বিভাগীয় টিমের সাথে ১ম দফায় বৈঠক অনুষ্ঠিত হয়। ১ম দফায় বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট টিমের দলনেতা ডা. এজেডএম জাহিদ হোসেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এম.এ হক ও ডা. এনামুল হক চৌধুরী, সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হাসান জীবন ও সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, কেন্দ্রীয় সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, কেন্দ্রীয় সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক এডভোকেট সামসুজ্জামান জামান, কেন্দ্রীয় সদস্য আবুল কাহের শামীম। এসময় সিলেট মহানগরের সভাপতি নাসিম হোসেইন ও জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার উপস্থিত ছিলেন।

২য় দফার বৈঠকে বিভাগীয় টিমের সাথে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কাইয়ূম চৌধুরী, এডভোকেট আশিক উদ্দিন, আব্দুল মান্নান, এমরান আহমদ চৌধুরী, আহমেদুর রহমান চৌধুরী মিলু, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, মাহবুবুল হক চৌধুরী।

৩য় দফায় বৈঠকে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, আলী আহমদ, মাহবুবুর রব ফয়ছল, সামিয়া চৌধুরী সহ আহ্বায়ক কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851