টিলাগড়ে কার উল্টে এমসি কলেজ ছাত্র নিহত, আহত ৩                 নিজ হাতে পিঠা বানালেন পররাষ্ট্রমন্ত্রী                 আমেরিকার তুলনায় বাংলাদেশে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড কম : পররাষ্ট্রমন্ত্রী                 সিলেটে প্রথমবারের মতো শুরু হল জাতীয় পিঠা উৎসব                 জগন্নাথপুর থেকে তরুণী উদ্ধার, গ্রেপ্তার ১                 পাকিস্তান সফরের দল ঘোষণা                 মারা গেলেন বিশ্বের সবচেয়ে খর্বকায় মানুষ খগেন্দ্র                
৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ ১৯শে জানুয়ারি, ২০২০ ইং রবিবার দুপুর ১:৪০ শীতকাল

 

 

 

কুলাউড়ার ‘প্রতারক’ সিপার অবশেষে পুলিশের খাঁচায়

প্রকাশিত হয়েছে : 6:15:41,অপরাহ্ন 14 January 2020 |
এ সংবাদটি পড়া হয়েছে 6 বার
কুলাউড়ার ‘প্রতারক’ সিপার অবশেষে পুলিশের খাঁচায়

মৌলভীবাজারের কুলাউড়ায় অর্থ আত্মসাত ও চেক জালিয়াতির হোতা এবং সাজাপ্রাপ্ত পলাতক আসামী রাহাত আহমদ সিপারকে অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ।

১৪ জানুয়ারি মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী অভিযান চালিয়ে জেলার রাজনগর উপজেলার মুন্সিবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

জানা যায়, দীর্ঘদিন ধরে সিপার পলাতক ছিলেন। প্রতারণা করে কৌশলে তিনি গাঁ ঢাকা দিয়ে থাকতেন। কিছুদিন পর আবার নতুন কৌশলে মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়ার নিতেন।

সিপার কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের ঘাঘটিয়া গ্রামের হাজী সায়েস্তা মিয়ার ছেলে। তার বিরুদ্ধে সিলেট, মৌলভীবাজারসহ বিভিন্ন জায়গায় আদম ব্যবসা, আগর ব্যবসার নাম করে তাঁর নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান এনপি এন্টারপ্রাইজের নামে প্রতারণামূলকভাবে মানুষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার অসংখ্য অভিযোগ রয়েছে। তাঁর বিরুদ্ধে সাজাপ্রাপ্ত পাঁচটি মামলা হলো- সিলেট কোতায়ালী থানায় জিআর মামলা (নং-১০৬৫/১০), সিআর ৫০/১২, ধারা এনআইএ্যাক্ট ১৩৮, সিআর ৭৫৭/১৫, সিআর ৭৫৪/১৫, ধারা এনআইএ্যাক্ট ১৩৮, সিআর ৫৩০/১৬, ধারা এনআইএ্যাক্ট ১৩৮ এর ১ বছর ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী ছিলেন।

কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী বলেন, সিপারের বিরুদ্ধে অনেক মামলা ও প্রতারণার অভিযোগ রয়েছে। দীর্ঘদিন থেকে তিনি পলাতক ছিলেন। মঙ্গলবার ভোরে তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851