সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং বৃহস্পতিবার রাত ৮:১২ শরৎকাল

 

 

24 September 2020

 

ক‌রোনার উপসর্গ নি‌য়ে হাসপাতালে ১ জনের মৃত্যু

প্রকাশিত হয়েছে : ১১:৪২:২১,অপরাহ্ন ২৩ এপ্রিল ২০২০ |
এ সংবাদটি পড়া হয়েছে 243 বার
ক‌রোনার উপসর্গ নি‌য়ে হাসপাতালে ১ জনের মৃত্যু

ওপনেনউিজ ডস্কে ::
করোনার উপসর্গ নিয়ে সিলেটের শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হওয়া ১ ব্যাক্তি মারা গেছেন । বৃহস্পতিবার (২৩ এপ্রিল) রাত ৮ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তাঁর বাড়ি মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় ।

এর আগে বৃহস্পতিবার বিকেল চারটায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ওই ব্যাক্তি হাসপাতালে ভর্তি হন।

বিষয়টি নিশ্চিত করেছেন শহীদ শামসুদ্দিন হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. সুশান্ত কুমার মহাপাত্র ।

তিনি জানান, করোনাভাইরাস পরীক্ষার জন্য মৃত ব্যাক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া বড়লেখা প্রশাসনের সঙ্গে যোগাযোগ করে নিহতের লাশ গ্রামের বাড়িতে দাফনের জন্য পাঠানোর উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান ডা. সুশান্ত।
ডা. সুশান্ত আরো জানান, শামসুদ্দিন হাসপাতালে বর্তমানে ৮ জন করোনা রোগীসহ ২২ জন চিকিৎসাধীন আছেন। তাদের সবার অবস্থা স্থিতিশীল রয়েছে।

এদিকে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের একজন স্টোর কিপার করোনা আক্রান্ত হবার পর হাসপাতালের চার সাপোর্ট স্টাফের নমুনা স্যাম্পল সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের আরএমও সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি বলেন, হাসপাতালের সবাই ধীরে ধীরে পরীক্ষা করাবে। আমরা চিন্তা করেছি আগামী শনি, রোববার ও সোমবার পর্যায়ক্রমে পরীক্ষা করাবো। এতে করে পরীক্ষার রিপোর্টে ভালো ফল পাওয়া যেতে পারে বলে ধারণা করছেন তিনি।

প্রসঙ্গত, সিলেট বিভাগে এ পর্যন্ত ৩৩ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ মধ্যে সিলেট জেলার ৭ জন, হবিগঞ্জের ১৮ জন, মৌলভীবাজারের ৩ জন ও সুনামগঞ্জের ৫ জন। আর সিলেট জেলার প্রথম করোনা আক্রান্ত ডা. মঈন উদ্দিন গত ১৫ এপ্রিল মারা গেছেন।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851