সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ৬ই ডিসেম্বর, ২০২০ ইং রবিবার রাত ৪:০৪ হেমন্তকাল

 

 

 

খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার

প্রকাশিত হয়েছে : ৯:৪৫:৪৯,অপরাহ্ন ২৪ এপ্রিল ২০২০ |
এ সংবাদটি পড়া হয়েছে 219 বার
খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার

বিশ্বে মহামারি করোনা ভাইরাসের কারনে আজ মানুষ ঘরবন্দি। আর এসব ঘরবন্দি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন যুক্তরাজ্য বিএনপির সহ সভাপতি ও এম এ ছাত্তার ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. এ. ছাত্তার। গত কয়েকদিন ধরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জগন্নাথপুর-দক্ষিণ-দক্ষিণ সুনামগঞ্জের অসহায় দিনমজুর ও সাধারণ মানুষের মাঝে তার পক্ষ থেকে এই খাদ্য সামগ্রী করা হয়।
এক বার্তায় যুক্তরাজ্য বিএনপর সহ সভাপতি ও এম এ ছাত্তার ফাউন্ডেশনের চেয়ারম্যান এম. এ. ছাত্তার জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশকে সম্মান জানিয়ে ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায়দের সাহায্যে এগিয়ে এসেছি। দেশের এই কঠিন সময়ে আমাদের সবাইকে এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত। আসুন আমরা দেশের এই ক্রান্তিলগ্নে দেশের অসহায় মানুষের পাশে দাঁড়াই।
পাশাপাশি তিনি রমজান মোবারকের শুভেচ্ছা জানিয়ে বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশসহ মুসলিম উম্মাহকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। বৈশ্বিক মহামারী করোনায় লকডাউনে অবস্থান করছে প্রায় পুরো বিশ্ব। এরইমধ্যে বছর পরিক্রমায় আমাদের কাছে খুশির বার্তা নিয়ে এলো সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান। রমজান এমন এক আকাঙ্ক্ষিত মাস যার আগমনে সমগ্র মুসলিম উম্মাহ নবউদ্যমে জেগে উঠে। মহামারী করোনাভাইরাস থেকে হে আল্লাহ, তোমার দয়ায় বিশ্ববাসীকে রক্ষা কর। আসুন এই মাগফিরাতের মাসে আমরা সবাই আমাদের বিগত দিনের গুনার কথা স্মরন করে আল্লাহর কাছে ক্ষমা চাই এবং বিশ্ববাসীকে করোনাভাইরাস থেকে মুক্তির জন্য আল্লাহর কাছে সবাই মিলে দোয়া করি। পবিত্র রমজান বয়ে আনুক অনাবিল শান্তি এবং সমৃদ্ধি, কেটে যাক মানবতার সংকট।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851