করোনার সুযোগে চলছে পাখি নিধনের উৎসব                 ছড়ারপাড়ে ১’শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ                 বিনামূলে মাস্ক, হাত মোজা, ডেটল বিতরণ ও জীবানুনাশক ছিটালেন পাপ্পু                 ইসলামপুর প্রিমিয়ার লীগের ফাইনাল আজ                 উপজেলা ও পৌর বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির কার্যক্রম স্থগিত- ডা. জাহিদ                 রেমিট্যান্স যোদ্ধারা বিদেশেও দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছেন : মেয়র আরিফুল হক                 সেরেস্তাদার ইউনুস আলীকে পুলিশী নির্যাতনে সিলেটে প্রতিবাদ সভা                
২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ ৮ই এপ্রিল, ২০২০ ইং বুধবার রাত ১১:২৫ বসন্তকাল

 

 

 

গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে বাংলাদেশি যুবারা

প্রকাশিত হয়েছে : ৩:৪৬:৫৬,অপরাহ্ন ২৫ জানুয়ারি ২০২০ |
এ সংবাদটি পড়া হয়েছে 27 বার
গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে বাংলাদেশি যুবারা

বৃষ্টি বাঁধায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের বাংলাদেশ বনাম পাকিস্তানের ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। যার কারণে হার এড়ানোর পাশাপাশি রান রেটে এগিয়ে থাকার কারণে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই কোয়ার্টার ফাইনালেও পৌঁছেছে আকবর আলীর দল।

শুক্রবার (২৪ জানুয়ারি) পচেফস্ট্রমে বৃষ্টির কারণে ম্যাচ মাঠে গড়ায় দেরীতে। ফলে খেলা ৫০ ওভারের বদলে ৩৯ ওভারে বেঁধে দেয়া হয়। পরে তা ৩৭ ওভারে নামিয়ে আনা হয়।

টসে হেরে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে আকবর আলীর দল। ২৫ ওভার খেলে ৯ উইকেটের খরচায় তোলে ১০৬ রান। এরপর খেলা আবারো বন্ধ হয়ে যায়। যা কিনা শেষতক আর মাঠে গড়ায়নি।

দলীয় সর্বোচ্চ রান আসে ওপেনার তানজিদ হাসানের ব্যাট থেকে (৩৪)। আর কেউই তেমন রান পাননি। স্বল্প পুঁজিতে বাংলাদেশের পরাজয় এক প্রকারে নিশ্চিতই ছিল।

কিন্তু বৃষ্টি আশীর্বাদস্বরূপ অবতীর্ণ হয়ে গ্রুপ চ্যাম্পিয়ন করেই বাংলাদেশকে কোয়ার্টার ফাইনালে পা রাখার সুযোগ করে দেয়। খেলা পরিত্যক্ত হবার কারণে পয়েন্ট ভাগাভাগি হয় দুই দলের। ফলে রান রেটে এগিয়ে থাকার কারণে গ্রুপ চ্যাম্পিয়ন হয় লাল সবুজের জার্সিধারীরা।

এর আগে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে ৯ উইকেটে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করে বাংলাদেশের যুবারা। এরপর দ্বিতীয় ম্যাচে স্কটল্যান্ডকে ৭ উইকেটে হারিয়েছিল লাল সবুজের প্রতিনিধিরা।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851