সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ৫ই ডিসেম্বর, ২০২০ ইং শনিবার বিকাল ৫:৩৫ হেমন্তকাল

 

 

 

চিত্রনায়িকা তমা মির্জাকে জরিমানা

প্রকাশিত হয়েছে : ৩:৫৪:৪৫,অপরাহ্ন ১৮ এপ্রিল ২০২০ |
এ সংবাদটি পড়া হয়েছে 169 বার
চিত্রনায়িকা তমা মির্জাকে জরিমানা

বিনোদন ডেস্ক :: :: 

একটি বেসরকারি টিভির অনুষ্ঠানের শুটিং শেষে ফেরার সময় চিত্রনায়িকা তমা মির্জাকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালত বুধবার এ জরিমানা করেন। সন্ধ্যার পর বের হওয়ার কারণে তাকে এ জরিমানা দিতে হয়। বুধবার (১৫ এপ্রিল) রাজধানীর মৌচাক মোড়ের সামনে তাকে এ দন্ড দিয়েছেন ঢাকা জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এ সময় তার মুখে মাস্কও ছিল না।
এদিন শাহবাগ, হাতিরপুল কাঁচাবাজার ও মগবাজার মোড় এলাকায় অভিযানে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ঢাকা মহানগর পুলিশের রমনা অঞ্চলের সহকারী কমিশনার (এসি) শেখ মোহাম্মদ শামীমের সহায়তায় অভিযান পরিচালনা করেন, ঢাকা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহনাজ হোসেন ফারিবা। মাস্ক না পরায় তমাকে ৫ শ টাকা জরিমানা করা হয়। বিষয়টি নিয়ে তমা মির্জা সাংবাদিকদের বলেন, একটি চ্যানেলে আমার একটি অনুষ্ঠানের রেকর্ড ছিল।
সেটি শুরু হতে সময়ে লেগে যায়। রেকর্ড শেষ করে ছয়টার দিকে আমি আমার গাড়ি করে বাসায় যাচ্ছিলাম। মৌচাক মোড়ে ভ্রাম্যমাণ আদালত আমার গাড়িটিকে দাঁড় করায়।
দেরির কারণসহ এটিও বলি, যেহেতু সন্ধ্যার পর আমি বাইরে, এটা আমার অপরাধ। তাই আইনের প্রতি শ্রদ্ধা রেখে আমার যেকোনও শাস্তি মেনে নেব। তারা আমাকে বেশ সহযোগিতাও করেন। এদিকে গাড়ি থেকে নামার সময় মাস্ক ছিল না তমার মুখে। আদালতের তরফ থেকে একটি মাস্ক উপহার দেওয়া হয় নায়িকাকে। তমা জানায়, মাস্ক ও গল্বাভস গাড়িতে ছিল। নিজের বাহন হওয়ায় এটি খুলে রেখেছি। প্রসঙ্গত, নায়িকা তমা মির্জার অভিষেক হয় এম বি মানিকের ‘বলো না তুমি আমার’ ছবির মাধ্যমে। অভিনয়ের পাশাপাশি টিভিতে বেশ কয়েকটি অনুষ্ঠানে উপস্থাপনা করছেন তিনি।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851