বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত                 বুলবুল-রোকন যাচ্ছেন না ইডেনের সংবর্ধনায়                 গুগলে নিষিদ্ধ হচ্ছে রাজনৈতিক বিজ্ঞাপন                 সেতু আছে, সংযোগ সড়ক নেই                 দুপুর থেকে সিলেটে বাসচলাচল স্বাভাবিক                 সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি করা হবে না : সেতুমন্ত্রী                 রাজনৈতিক আশ্রয় দিতে মোদিকে পাকিস্তানি নেতার অনুরোধ                
৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ ২৩শে নভেম্বর, ২০১৯ ইং শনিবার রাত ৪:৫৭ হেমন্তকাল

 

 

 

জৈন্তিয়া কেন্দ্রীয় সাংবাদিক পরিষদের ইফতার ও আলোচনা সভা

প্রকাশিত হয়েছে : 10:34:26,অপরাহ্ন 31 May 2019 |
এ সংবাদটি পড়া হয়েছে 496 বার
জৈন্তিয়া কেন্দ্রীয় সাংবাদিক পরিষদের ইফতার ও আলোচনা সভা

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের জোর দাবী

ওপেননিউজ ডেস্ক ::

বৃহত্তর জৈন্তিয়া এলাকা অর্থাৎ বর্তমান জৈন্তাপুর কানাইঘাট গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা দেশের আর্থসামাজিক উন্নয়নে প্রাকৃতিক ও খনজ সম্পদ সরবরাহে বরাবর এগিয়ে থাকলেও অত্যন্ত দু:খজনক ভাবে এই এলাকা সমউন্নয়ন থেকে বঞ্চিত ।
আজ (৩১মে ২০১৯ ) শুক্রবার সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে জৈন্তিয়া কেন্দ্রীয় সাংবাদিক পরিষদ আয়োজিত ইফতার মাহফিল পূর্ববর্তী আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন ।
সংগঠনের আহ্বায়ক মঈনুল হক বুলবুলের সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমান ডালিমের পরিচালনায় সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের সভাপতি এ.টি.এম. বদরুল ইসলাম, সাধারণ সম্পাদক এড. মো. জামাল উদ্দিন, সহ-সভাপতি এম. এ. হান্নান, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন, জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক ফয়েজ আহমদ বাবর, গিয়াস উদ্দিন, সালাউদ্দিন বেলাল, যুব বিষয়ক সম্পাদক কামরুজ্জামান চৌধুরী, দপ্তর সম্পাদক নিজাম উদ্দিন, যুবপরিষদের আহ্বায়ক হুমায়ুন কবির।
স্বাগত বক্তব্য রাখেন জৈন্তিয়া কেন্দ্রীয় সাংবাদিক পরিষদের যুগ্ম আহ্বায়ক ফারুক আহমদ । এতে আরো বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনিবার্হী সদস্য আলী আকবর চৌধুরী কোহিনুর, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিম বুলবুল, গোয়াইনঘাট প্রেসক্লাবের সভাপতি এম. এ. মতিন, জৈন্তাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন, সিলেট প্রেসক্লাবের কার্যনিবার্হী কমিটির সদস্য শুয়াইবুল ইসলাম, এশিয়ান এইজ পত্রিকার সিলেট প্রতিনিধি আব্দুল হালিম সাগর, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান।
ইফতার পরবর্তী ২য় সেশনে জৈন্তিয়া কেন্দ্রীয় পরিষদের সভাপতি এ.টি.এম বদরুল আলমের পরিচালনায় আলোচনায় সভায় জৈন্তিয়া কেন্দ্রীয় সাংবাদিক পরিষদের আহ্বায়ক কমিটি পূণর্গঠন করা হয়। অত্র ইফতার মাহফিল ও আলোচনায় সভায় বৃহত্তর জৈন্তিয়া এলাকায় একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের জোর দাবী জানানো হয়।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851