বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত                 বুলবুল-রোকন যাচ্ছেন না ইডেনের সংবর্ধনায়                 গুগলে নিষিদ্ধ হচ্ছে রাজনৈতিক বিজ্ঞাপন                 সেতু আছে, সংযোগ সড়ক নেই                 দুপুর থেকে সিলেটে বাসচলাচল স্বাভাবিক                 সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি করা হবে না : সেতুমন্ত্রী                 রাজনৈতিক আশ্রয় দিতে মোদিকে পাকিস্তানি নেতার অনুরোধ                
৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ ২৩শে নভেম্বর, ২০১৯ ইং শনিবার রাত ৪:৩৮ হেমন্তকাল

 

 

 

জয়া আহসান নতুন খবর দিলেন

প্রকাশিত হয়েছে : 4:11:15,অপরাহ্ন 07 December 2018 |
এ সংবাদটি পড়া হয়েছে 355 বার
জয়া আহসান নতুন খবর দিলেন

ওপেননিউজ ডেস্ক :: 

জয়া আহসান দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী  । কয়েকদিন আগে তিনি ঢালিউডে তার অভিনীত ও প্রযোজিত ‘দেবী’ ছবিটি দর্শকদের উপহার দিয়েছেন । নতুন বছরে আবারো তার প্রোডাকশন হাউজ থেকে নতুন ছবি প্রযোজনার কথা জানালেন চলচ্চিত্রের এই জনপ্রিয় মুখ । জয়া আহসান গতকাল সাংবাদিকদের বলেন, ‘দেবী’ ছবিটি মুক্তির পর দেশে ও বিদেশে বেশ সফলতা পেয়েছি । দর্শকরা এ ছবিটি গ্রহণ করেছেন । প্রযোজক হিসেবে এ সফলতা শুধু আমার একার না, টিমের সবার । ‘হরর’ ঘরানার এ ছবির পর নতুন ছবি প্রযোজনার সিদ্ধান্ত নিয়েছি । বর্তমানে নতুন ছবিটি নিয়ে প্রি-প্রোডাকশনের কাজও শুরু করেছি ।

এদিকে, বাংলাদেশে সামনে জয়া আহসান অভিনীত ‘বিসর্জন’ এবং কলকাতায় ‘বিজয়া’ ছবিটি মুক্তি পাবে । ‘বিসর্জন’ ছবিটি ভারতে মুক্তি পেয়েছিল গত বছরের ১৪ই এপ্রিল । ভারতের ৬৪তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা বাংলা ছবি হয়েছে ‘বিসর্জন’ । এ ছাড়া এই ছবির জন্য জিও ফিল্মফেয়ার  অ্যাওয়ার্ডস পেয়েছেন অভিনেত্রী জয়া আহসান । এই ছবির জন্য তিনি সমালোচক এবং জনপ্রিয়-দুই ক্যাটাগরিতেই ‘সেরা অভিনেত্রী’র মনোনয়ন পেয়েছিলেন । তবে, পুরস্কার জিতেছেন জনপ্রিয় বিভাগে । সম্প্রতি কলকাতায় ‘বিসর্জন’ ছবির সিক্যুয়েল ‘বিজয়া’র পোস্টার উদ্বোধন হয়েছে । এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত হন ছবির দুই অভিনয়শিল্পী আবির চট্টোপাধ্যায় ও জয়া আহসান । আরো ছিলেন পরিচালক ও অভিনয়শিল্পী কৌশিক গাঙ্গুলি । এ ছবির প্রচারণার জন্য চলতি মাসে কলকাতায় ব্যস্ত থাকবেন জয়া । এ ছাড়া কলকাতার বেশ কয়েকটি নতুন কাজ নিয়ে কথা হচ্ছে তার । এরমধ্যে নতুন বছরের শুরুতে কলকাতায় নতুন তিনটি ছবির কাজ শুরু করবেন বলেও জানান জয়া আহসান ।

নতুন বছরে ছবির নামসহ কলাকুশলীর নাম সবাইকে জানাবো । নতুন ছবির গল্পটি কী ধরনের হবে ? এ বিষয়ে জানতে চাইলে জয়া আরো বলেন, প্রথমটি ‘হরর’ ঘরানার ছিল । এবারের ছবিটি নতুন স্বাদের হবে । যা বাংলাদেশের মানুষরা এখনো সেভাবে বড়পর্দায় দেখেননি । এ বিষয়ে একটু  চমক রয়েছে ।  এখনই এটা জানাতে চাই না । আরো কিছুদিন পর জানাবো । আপাতত নতুন ছবি প্রযোজনা করতে যাচ্ছি, এটাই সংবাদ থাক ।

 

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851