সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ২রা ডিসেম্বর, ২০২০ ইং বুধবার বিকাল ৩:৩৪ হেমন্তকাল

 

 

 

ডিপজলকে দেখতে তাহিরপুরে জনতার ঢল

প্রকাশিত হয়েছে : ৩:৩৭:৪২,অপরাহ্ন ০১ মার্চ ২০২০ |
এ সংবাদটি পড়া হয়েছে 112 বার
ডিপজলকে দেখতে তাহিরপুরে জনতার ঢল

সুনামগঞ্জের তাহিরপুরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছেন চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তাকে রীতিমত ঢল নেমেছে স্থানীয় জনতার। জনতার চাপ সামলাতে পুলিশকেও হিমশিম খেতে হচ্ছে।

রোববার সকাল ১১টার দিকে তাহিরপুরে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নে বার হাল গ্রামে চেয়ারম্যান আবুল কাশেমের বাড়িতে আসেন ডিপজল।

জানা যায়, ডিপজল তাহিরপুরে আসছেন এই খবর কয়েকদিন ধরে এলাকায় ছড়িয়ে পড়ে। রোববার সকাল থেকে উৎসুক জনতা ভিড় জমান বাদাঘাট স্কুল মাঠে। সকাল ১১টায় বাদাঘাট স্কুল মাঠে এসে নামে ডিপজলকে বহনকারী হেলিকপ্টার। এসময় হাজার হাজার জনতা তাকে দেখা দেখা ও ছবি তুলার জন্য হুমড়ি খেয়ে পরে। এঅবস্থায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়।

উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেমের সাথে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের আত্মীয়তা রয়েছে। চেয়ারম্যান আবুল কাশেমের বাড়িতেই বেড়াতে এসেছেন তিনি।

প্রিয় অভিনেতাকে দেখতে আসা জাকির হোসেন, মানিক মিয়াসহ কয়েকজন জানান, ডিপজলকে শুধু টিভি ও সিনেমা হলে গিয়ে দেখেছি, বাস্তবে দেখা হয় নি। আর ঢাকার গিয়ে তো আর দেখতে পারব না। তিনি এখানে আসায় সহজেই দেখতে পাওয়ার সুযোগ পেয়েছি।

এতো মানুষ দেখে অভিভুত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলও। তিনি বলেন, হাওর এলাকার মানুষের মাঝে আমার এতো জনপ্রিয়তা দেখে আমি নিজেও অবাক হয়েছি

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851