বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                 ক‌রোনার উপসর্গ নি‌য়ে হাসপাতালে ১ জনের মৃত্যু                 করোনা যুদ্ধে প্রস্তুত মুক্তিযোদ্ধার সন্তান সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবীরা                
২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ ৬ই জুন, ২০২০ ইং শনিবার সকাল ১১:০৪ গ্রীষ্মকাল

 

 

 

তিন শিক্ষককে গ্রেপ্তারের জন্য খুঁজছে পুলিশ

প্রকাশিত হয়েছে : ২:০০:২৫,অপরাহ্ন ০৬ ডিসেম্বর ২০১৮ |
এ সংবাদটি পড়া হয়েছে 353 বার
তিন শিক্ষককে গ্রেপ্তারের জন্য খুঁজছে পুলিশ

ওপেননিউজ ডেস্ক ::

ভিকারুননিসা নূন স্কুলের শিক্ষার্থী অরিত্রী অধিকারীর (১৫) আত্মহত্যার ঘটনায় প্ররোচণা দানের অভিযোগে প্রতিষ্ঠানটির ৩ শিক্ষককে বরখাস্ত করার নির্দেশ দেওয়া হয়েছে । পাশপাশি স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ তিন শিক্ষককে গ্রেপ্তারের জন্য খুঁজছে পুলিশ । তিন শিক্ষিকা- ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, প্রভাতি শাখার প্রধান জিনাত আখতার এবং শ্রেণি শিক্ষক হাসনা হেনার বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইতোমধ্যে র‌্যাব-পুলিশকে বলেছে শিক্ষা মন্ত্রণালয় । বুধবার (৫ ডিসেম্বর) বিকেলে র‌্যাব মহাপরিচালক এবং ডিএমপি কমিশনারকে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে চিঠি দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

এর আগে তিনজনের বিরুদ্ধে মঙ্গলবার (৪ ডিসেম্বর) রাতে পল্টন থানায় মামলা করেন অরিত্রীর বাবা দিলীপ অধিকারী ।  ওই মামলাটি তদন্তের জন্য গোয়েন্দা পুলিশকে দায়িত্ব দেওয়া হয়েছে । মামলা হওয়ার পর বুধবার দিনভর স্কুলে দেখা যায়নি ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীনসহ অন্য তিন শিক্ষককে । তবে আগের দিন শিক্ষার্থীদের বিক্ষোভ চললেও স্কুলে ছিলেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ ।

শিক্ষা মন্ত্রণায়ের পাঠানো চিঠিতে বলা হয়, অরিত্রী অধিকারীর আত্মহত্যার বিষয়ে তদন্ত প্রতিবেদনে প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, শাখা প্রধান জিনাত আখতার এবং শ্রেণি শিক্ষিকা হাসনা হেনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করা হল।

এদিকে এই তিন শিক্ষককে বরখাস্ত করাসহ তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যানকে চিঠি পাঠানো হয়েছে । এছাড়া এই তিন শিক্ষকের বেতনভাতা বন্ধের ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককেও চিঠি দিয়েছে মন্ত্রনালয় ।

 

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851