সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ৫ই ডিসেম্বর, ২০২০ ইং শনিবার বিকাল ৫:০৮ হেমন্তকাল

 

 

 

পাঁচতারা হোটেল কোয়ারেন্টিন সেন্টারের জন্য দিলেন অভিনেত্রী

প্রকাশিত হয়েছে : ৪:০৯:১৩,অপরাহ্ন ১৮ এপ্রিল ২০২০ |
এ সংবাদটি পড়া হয়েছে 180 বার
পাঁচতারা হোটেল কোয়ারেন্টিন সেন্টারের জন্য দিলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক :: :: 

কিছুদিন আগে নিজের অফিস কোয়ারেন্টিন সেন্টারের জন্য ছেড়ে দিয়েছিলেন অভিনেতা শাহরুখ খান। এবার সেই পথেই হাঁটলেন অভিনেত্রী আয়েশা টাকিয়া। কোয়ারেন্টিন সেন্টারের জন্য পাঁচতারা হোটেল দিলেন এই অভিনেত্রী। তিনি ও তার স্বামী ফারহান আজমি বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনকে খুলে দিলেন তাদের দক্ষিণ মুম্বইয়ের হোটেলের দরজা। এই হোটেলে তৈরি হবে নতুন কোয়ারেন্টিন সেন্টার।
দেশজুজুড়ে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। এই পরিস্থিতিতে করোনা আক্রান্তদের সংস্পর্শে যারা এসেছেন, তাদের পাঠানো হচ্ছে কোয়ারেন্টিন সেন্টারে। কিন্তু দেশে এই স্বল্প সময়ের মধ্যে কোয়ারেন্টিন সেন্টার গড়ে তোলা দুরূহ ব্যাপার।
তাই সরকারকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অনেকে। শিল্পপতি থেকে সেলিব্রিটি, অনেকেই তাদের অফিস বা হোটেলের দরজা খুলে দিয়েছেন কোয়ারেন্টিন সেন্টারের জন্য। অভিনেত্রী আয়েশা টাকিয়া ও তার স্বামী ফারহান আজমিও একই কাজ করলেন। হোটেল হস্থান্তরের পর ফারহান জানিয়েছেন, আমরা আমাদের গালফ হোটেল BMC-কে কোয়ারেন্টিন সেন্টারের জন্য দিয়েছি। সংকটের এই সমযয়ে আমরা একে অপরের সঙ্গে রয়েছি। আমরা আমাদের হোটেল ইতিমধ্যেই BMC এবং মুম্বই পুলিশকে দিয়ে দিয়েছি। ওখানে কোয়ারেন্টিন সেন্টার হবে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851