সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ ১৪ই আগস্ট, ২০২০ ইং শুক্রবার সন্ধ্যা ৭:২৮ বর্ষাকাল

 

 

 

পামেলাদের নিয়ে ট্রাম্পের সাক্ষাৎ চেয়েছিলেন ফন্ডা

প্রকাশিত হয়েছে : ৬:০৫:৫৪,অপরাহ্ন ১৮ ডিসেম্বর ২০১৯ |
এ সংবাদটি পড়া হয়েছে 107 বার
পামেলাদের নিয়ে ট্রাম্পের সাক্ষাৎ চেয়েছিলেন ফন্ডা

হলিউড তারকা জেন ফন্ডা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে দেখা করতে চেয়েছিলেন।

মঙ্গলবার ন্যাশনাল প্রেস ক্লাবে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ফন্ডা। এ সময়ে তিনি তার বক্তব্যে বলেন, ‘ট্রাম্প ২০১৬ সালে নির্বাচিত হওয়ার পর পরই আমি সুন্দরী, রূপসী ও মেধাবী কয়েকজন এক্টিভিস্টকে নিয়ে তার সাথে দেখা করার পরিকল্পনা করি। এদের মধ্যে পামেলা এন্ডারসনও ছিলেন। বৈশ্বিক উষ্ণতা বৃদ্ধি রোধে তার করণীয় নিয়ে কথা বলতেই তার সাথে দেখা করার কথা ভাবি।’

কিন্তু এ পরিকল্পনা নিয়ে ট্রাম্পের জামাতা জারেড কুশনারের সঙ্গে কথা বলার পর তিনি তাদের ইভাঙ্কা ট্রাম্পের কাছে পাঠিয়ে দেন। ইভাঙ্কা সব শুনে কেবল হাসলেন। এরপর এ বিষয়ে কোন সাড়া তারা পাননি।

নারীবাদী ও পরিবেশকর্মী ফন্ডা (৮২) বলেন, আমি ভেবেছি প্রেসিডেন্ট ট্রাম্পের কাছে গিয়ে বলবো পৃথিবীকে রক্ষা করতে পারলে আপনি হবেন পুরো বিশ্বের হিরো, অত্যন্ত গুরুত্বপূর্ণ ও বিস্ময়কর একজন মানব।

তিনি বলেন, আমার পরিকল্পনার কথা কুশনারকে জানানোর পর সে আমাদের ইভাঙ্কার কাছে পাঠালো। ওই পরিবারের একমাত্র পরিবেশবাদী ইভাঙ্কা পরিকল্পনার কথা শুনে হাসলো। কিন্তু পরবর্তী সময়ে কোন সাড়া দেননি।

সুইডিশ অ্যাক্টিভিস্ট গ্রেটা থুনবার্গকে নিয়ে ট্রাম্পের হাস্য কৌতুক সম্পর্কে প্রশ্ন করা হলে ফন্ডা বলেন, এ জন্যে ট্রাম্পের করুণা পাওনা। কারণ গ্রেটার মতো মেয়ের সাথে যে ব্যক্তি এমন করতে পারে সে আসলে ফাঁপা। তার সমবেদনা ও সহমর্মিতার ঘাটতি রয়েছে। লোকটির প্রতি আমার সহমর্মিতা আছে। কিন্তু আমি শঙ্কিত, কারণ তার ভেতর কোন পরিবর্তন দেখছি না।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851