বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত                 বুলবুল-রোকন যাচ্ছেন না ইডেনের সংবর্ধনায়                 গুগলে নিষিদ্ধ হচ্ছে রাজনৈতিক বিজ্ঞাপন                 সেতু আছে, সংযোগ সড়ক নেই                 দুপুর থেকে সিলেটে বাসচলাচল স্বাভাবিক                 সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি করা হবে না : সেতুমন্ত্রী                 রাজনৈতিক আশ্রয় দিতে মোদিকে পাকিস্তানি নেতার অনুরোধ                
৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ ২৩শে নভেম্বর, ২০১৯ ইং শনিবার সকাল ৬:১৫ হেমন্তকাল

 

 

 

পূবালী ব্যাংকের সিলেট পূর্বাঞ্চল প্রধান মাহবুব আহমদ

প্রকাশিত হয়েছে : 9:15:11,অপরাহ্ন 27 May 2017 |
এ সংবাদটি পড়া হয়েছে 844 বার
পূবালী ব্যাংকের সিলেট পূর্বাঞ্চল প্রধান মাহবুব আহমদ

ওপেননিউজ ডেস্ক :: পূবালী ব্যাংকের সিলেট পূর্বাঞ্চল প্রধানের দায়িত্বে পরিবর্তন এসেছে। ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক মাহবুব আহমদ রোববার উক্ত অঞ্চল প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণ করছেন।
মাহবুব সদ্য পদোন্নতিপ্রাপ্ত মহা-ব্যবস্থাপক আহমদ এনায়েত মনজুুরের স্থলাভিষিক্ত হলেন। এনায়েত মনজুর পূবালী ব্যাংকের প্রধান কার্যালয়ের মানব সম্পদ বিভাগে বদলী হয়েছেন। ইতোমধ্যে পূর্বাঞ্চলের পক্ষ থেকে তাঁকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো হয়েছে।
সিলেটের জকিগঞ্জের মানিকপুর ইউনিয়নের খলাদাপনিয়া গ্রামে জন্ম নেয়া মাহবুব আহমদ ১৯৯০ সালে প্রবেশনারী অফিসার হিসেবে পূবালী ব্যাংকে যোগদান করেন। এরই মাঝে তিনি ব্যাংকের সিলেট শাখা, স্টেডিয়াম শাখাসহ বিভিন্ন শাখায় ব্যবস্থাপকের দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ তিনি পূবালী ব্যাংকের ঢাকা সেন্ট্রাল জোনের জোনাল অফিসে কর্মরত ছিলেন। মাহবুব আহমদ নতুন দায়িত্ব পালনে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।
এদিকে, গত বুধবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ব্যাংকের সিলেট পূর্বাঞ্চলের বিদায়ী প্রধান আহমদ এনায়েত মনজুরকে বিদায় জানানো হয়। ব্যাংকের বন্দরবাজার শাখা ভবনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে নতুন পূর্বাঞ্চল প্রধানকেও বরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের নবনিযুক্ত পূর্বাঞ্চল প্রধান মাহবুব আহমদ। পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের মহা-ব্যবস্থাপক এ এস সিরাজুল হক চৌধুরী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন, পূবালী ব্যাংক নবতর তথ্য প্রযুক্তি সমৃদ্ধ হয়ে সম্মানিত গ্রাহকবৃন্দকে সেবা দিয়ে যাচ্ছে। তিনি গ্রাহক সেবার উন্নত মান বজায় রাখার পাশাপাশি ব্যাংকের ব্যবসা প্রসারে কাজ করার জন্য সংশ্লিষ্টদের পরামর্শ দেন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বিদায়ী পূর্বাঞ্চল প্রধান ও মহা-ব্যবস্থাপক আহমদ এনায়েত মনজুর, মৌলভীবাজার অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক দিলীপ কুমার পাল, সিলেট প্রিন্সিপাল অফিসের উপ-মহাব্যবস্থাপক মো: মশিউর রহমান খান প্রমুখ।
বিদায়ী মহাব্যবস্থাপক আহমদ এনায়েত মনজুর সিলেটে দায়িত্ব পালনকালে সহযোগিতার জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। একই সংগে তিনি পূবালী ব্যাংকের মানব সম্পদ বিভাগে তাঁর নতুন দায়িত্ব পালনে সকলের দোয়া কামনা করেন।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851