মুশফিককে অপেক্ষায় রেখে মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ                 ভারতকে গুড়িয়ে নিউ জিল্যান্ডের শততম টেস্ট জয়                 সালমান শাহ আত্মহত্যা করেছেন: পিবিআই                 মুশফিকের সপ্তম টেস্ট সেঞ্চুরি                 নগরীতে ২০ মিনিটের মধ্যে ছিনতাইকৃত গাড়ি উদ্ধার                 ভারতে ট্রাম্পের নিরাপত্তায় ৫ হনুমান!                 ঢাকা-সিলেট ৬ লেন: এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা                
১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং বুধবার সকাল ১১:৫৬ বসন্তকাল

 

 

 

বিশ্বনাথে ‘প্রবাসী ও গ্রামবাসী’র অর্থায়নে সড়ক পাকাকরণ

প্রকাশিত হয়েছে : ৫:২৬:২০,অপরাহ্ন ১৯ ফেব্রুয়ারি ২০১৭ |
এ সংবাদটি পড়া হয়েছে 238 বার
বিশ্বনাথে ‘প্রবাসী ও গ্রামবাসী’র অর্থায়নে সড়ক পাকাকরণ

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উজেলার পূর্ব কাউপুর গ্রামবাসী ও প্রবাসীদের অর্থায়নে গ্রামের সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে প্রধান অতিথি হিসেবে সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করেন উপজেলা প্রকৌশলী খন্দকার গোলাম শওকত।

তিনি বলেন, প্রবাসী ও গ্রামবাসীরা নিজেদের কষ্ঠার্জিত অর্থ দিয়ে সড়ক পাকাকরণ কাজ শুরু করে যে দৃষ্ঠান্ত স্থাপন করেছেন, সত্যিই তা প্রশংসার দাবি রাখে। আমাদের পক্ষ থেকে কাউপুর গ্রামবাসীকে সার্বিক সহযোগীতা প্রদান করা হবে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীরা দেশ-জাতির উন্নয়নে এগিয়ে আসার ফলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।
পূর্ব কাউপুর ঐক্য পরিষদের সভাপতি মতি লাল দে’র সভাপতিত্বে ও বিশ্বনাথ থিয়েটারের সাধারণ সম্পাদক নবীন সোহেল’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী শাহ আশিকুর রহমান, বিশ্বনাথ থিয়েটারের উপদেষ্ঠা প্রবাসী শাহ মস্তাব আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির কমিশনার এমদাদ হোসেন নাইম, জয়নাল আবেদীন।
স্বাগত বক্তব্য রাখেন পূর্ব কাউপুর ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক বিজয় চন্দ্র দে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামের মুরব্বী সোনাফর আলী, সমীরণ দে, ফনি লাল দে, মাসুক আলী, আবদুল খালিক, প্রবাসী নাজিম উদ্দিন, সংগঠক শাহ আমির উদ্দিন, মফিজ আলী, রুনু কান্ত দে, শ্যামল দে, বিকাশ দে, জাহেদ আহমদ, মাজহারুল ইসলাম, রাহেল আহমদ প্রমুখ।
সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851