সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ ১২ই জুলাই, ২০২০ ইং রবিবার বিকাল ৪:২৮ বর্ষাকাল

 

 

 

বুলবুল-রোকন যাচ্ছেন না ইডেনের সংবর্ধনায়

প্রকাশিত হয়েছে : ৩:১৯:৫৩,অপরাহ্ন ২১ নভেম্বর ২০১৯ |
এ সংবাদটি পড়া হয়েছে 84 বার
বুলবুল-রোকন যাচ্ছেন না ইডেনের সংবর্ধনায়

২০০০ সালে ভারতের বিপক্ষে টেস্টের মাধ্যমে টেস্ট অভিষেক হয়েছিল বাংলাদেশের। অভিষেক টেস্টের একাদশের খেলোয়াড়দের কলকাতার ইডেন গার্ডেনসে দিবা-রাত্রির টেস্টে সংবর্ধনা দিতে যাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড ও ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল। কিন্তু তাতে উপস্থিত থাকতে পারছেন না ওই একাদশের দুই খেলোয়াড় আমিনুল ইসলাম বুলবুল ও আল শাহরিয়ার রোকন।

শুক্রবার (২২ নভেম্বর) থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-ভারত মধ্যকার কলকাতা টেস্ট। এর মধ্য দিয়ে ভারতের মাঠে প্রথমবারের মতো গোলাপি বলের দিবা-রাত্রির টেস্ট শুরু হবে। ম্যাচের প্রথমদিন বাংলাদেশের হয়ে প্রথম টেস্ট খেলা খেলোয়াড়দের সংবর্ধনা দেওয়া হবে।

আমন্ত্রণে সাড়া দিয়ে কলকাতায় ঐতিহাসিক গোলাপি বলের টেস্ট ম্যাচটি দেখতে যাচ্ছেন বাংলাদেশের প্রথম টেস্ট দলের ৯ সদস্য। দেশের বাইরে অবস্থানের কারণে ১১ সদস্যের সেই দলের অপর দুই জন বুলবুল ও রোকন ইডেন গার্ডেনসের ওই ম্যাচে উপস্থিত থাকতে পারছেন না।

আমিনুল আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসিতে কর্মরত। বছরের বেশিরভাগ সময় তার কাটে অস্ট্রেলিয়ায়। আরেক সাবেক ব্যাটসম্যান রোকন থাকেন নিউজিল্যান্ডে। স্বল্প সময়ের মধ্যে ভারতের ভিসা ও অন্যান্য আনুষ্ঠানিকতা সম্পন্ন করে উঠতে পারেননি বলে বিসিসিআই ও সিএবি’র আমন্ত্রণ রক্ষা করতে পারছেন না।

বুলবুল ও রোকনের ব্যাপারে বুধবার সাংবাদিকদের বাংলাদেশের প্রথম টেস্ট অধিনায়ক নাইমুর রহমান দুর্জয় বলেন, “আমি আজকেই যাচ্ছি (কলকাতায়), আকরাম ভাইও আজ যাচ্ছে। বাকীরা সবাই কালকে যাবে। দুর্ভাগ্যবশত দুজন মিস করবে। আমিনুল ইসলাম বুলবুল ভাই জানিয়েছেন উনি থাকতে পারবেন না। আল শাহরিয়ার রোকন নিউজিল্যান্ড থেকে আসা কঠিন তার জন্য। সেই সঙ্গে ভিসা করতে আরও সময় লাগবে। এই দুজন মিস করছে। তাছাড়া বাকিরা কালকের মধ্যে কলকাতা পৌঁছে যাবে।”

প্রথম টেস্টে বাংলাদেশ একাদশ: শাহরিয়ার হোসেন বিদ্যুৎ, মেহরাব হোসেন অপি, হাবিবুল বাশার সুমন, আমিনুল ইসলাম বুলবুল, আকরাম খান, আল শাহরিয়ার রোকন, নাইমুর রহমান দুর্জয় (অধিনায়ক), খালেদ মাসুদ পাইলট (উইকেটরক্ষক), মোহাম্মদ রফিক, হাসিবুল হোসেন শান্ত, বিকাশ রঞ্জন দাস।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851