মুশফিককে অপেক্ষায় রেখে মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ                 ভারতকে গুড়িয়ে নিউ জিল্যান্ডের শততম টেস্ট জয়                 সালমান শাহ আত্মহত্যা করেছেন: পিবিআই                 মুশফিকের সপ্তম টেস্ট সেঞ্চুরি                 নগরীতে ২০ মিনিটের মধ্যে ছিনতাইকৃত গাড়ি উদ্ধার                 ভারতে ট্রাম্পের নিরাপত্তায় ৫ হনুমান!                 ঢাকা-সিলেট ৬ লেন: এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা                
১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ ২৬শে ফেব্রুয়ারি, ২০২০ ইং বুধবার দুপুর ১:২৬ বসন্তকাল

 

 

 

মঈনুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে আত্মরক্ষার উশু ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে : ১১:৩৯:১৫,অপরাহ্ন ২৯ সেপ্টেম্বর ২০১৯ |
এ সংবাদটি পড়া হয়েছে 485 বার
মঈনুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে আত্মরক্ষার উশু ক্যাম্পেইন অনুষ্ঠিত

সিলেট জেলা উশু এসোসিয়েশনের আয়োজনে ও চাইনিজ উশু ফাইটার স্কুলের সহযোগিতায় সিলেটের বিভিন্ন স্কুল ও কলেজ পর্যায়ে উশু ক্যাম্পইনের অংশ হিসেবে ২৮ সেপ্টেম্বর রোববার বেলা ২টায় মঈনুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ উশু কর্মশালা অনুষ্ঠিত হয়। এসময় উক্ত স্কুলের প্রায় দুই শতাধিক শিক্ষার্থীদের প্রাথমিক আত্মরক্ষার কলা-কৌশলের প্রশিক্ষণ দেওয়া হয়।
আন্তর্জাতিক উশু কোচ মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও তানভীর চৌধুরীর পরিচালনায় উশু ক্যাম্পইন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, অত্র বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক খালেদা বেগম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, উশু প্রশিক্ষণের ফলে আমাদের এ বিদ্যালয় থেকে একটি মেয়ে জাতীয়ভাবে উশু খেলোয়াড় হিসেবে কয়েকবার স্বর্ণ পদক অর্জন করেছে। এটা সিলেটের জন্য অনেক গৌরবের বিষয়। বর্তমানেও মেয়েরা উশু প্রশিক্ষণ নিয়ে জাতীয় ও আন্তর্জাতিকভাবে অনেক পদক অর্জন করছে। আমি মনে করি উশু প্রশিক্ষণের ফলে ছেলেদের পাশাপাশি মেয়েরাও সিলেটের সুনাম বৃদ্ধি করবে। তিনি মেয়েদের উশু প্রশিক্ষণ নিয়ে আত্মনির্ভরশীল ও নিজেদের তৈরি করতে উশু প্রশিক্ষণ জরুরী। তিনি এ ধরনের একটি উদ্যোগের জন্য উশু এসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দকে ধন্যবাদ জানান।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারি শিক্ষক গীতা রানী দাস, হালিমাতুজ জোহরা, সহকারি গ্রন্থাগার শাহানারা বেগম লস্কর, সহকারি শিক্ষক মাহমুদা আক্তার, শেখ জাহিদুল ইসলাম, আনোয়ার পারভেজ, অফিস সহকারি ইউসুফ আলী।
ক্যাম্পেইনের প্রশিক্ষণে যারা সহযোগিতায় ছিলেন, আমিনুল ইসলাম তামিম, রাজন তালুকদার, সাদিয়া আক্তার ইমরানা, আবু মোকাম্মিল সাইফ, মাছুম আহমেদ হৃদয়, আমিনুল ইসলাম, শাহান আহমেদ, সাব্বির হোসেন, ইমু আক্তার, শাপলা, আকাশ।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851