বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত                 বুলবুল-রোকন যাচ্ছেন না ইডেনের সংবর্ধনায়                 গুগলে নিষিদ্ধ হচ্ছে রাজনৈতিক বিজ্ঞাপন                 সেতু আছে, সংযোগ সড়ক নেই                 দুপুর থেকে সিলেটে বাসচলাচল স্বাভাবিক                 সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি করা হবে না : সেতুমন্ত্রী                 রাজনৈতিক আশ্রয় দিতে মোদিকে পাকিস্তানি নেতার অনুরোধ                
৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ ২১শে নভেম্বর, ২০১৯ ইং বৃহস্পতিবার রাত ১০:৫৬ হেমন্তকাল

 

 

 

মেয়র আরিফ নিজের দোষ দেখেন না : সমালোচনা শুরু

প্রকাশিত হয়েছে : 3:20:44,অপরাহ্ন 02 February 2019 |
এ সংবাদটি পড়া হয়েছে 257 বার
মেয়র আরিফ নিজের দোষ দেখেন না : সমালোচনা শুরু

ওপেননিউজ ডেস্ক ::

সিলেট সিটি কর্পোরেশনের টানা দ্বিতীয় বারের মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন আরিফুল হক চৌধুরী । দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নেওয়ার পর নগরীর রাস্তা সম্প্রসারণ, ফুটপাত থেকে অবৈধ হকার উচ্ছেদ, অবৈধ পার্কিয়ের বিরুদ্ধে একের পর এক অভিযান চালাচ্ছেন তিনি । এতে নগরবাসীর প্রশংসাও পাচ্ছেন মেয়র ।
নগরীতে হকারদের অবৈধ ব্যবসা আর অবৈধভাবে পার্কিং করা গাড়ি-মোটর সাইকেলের দোষ দেখলেও নিজের দোষ যেন চোখে পড়ে না মেয়র আরিফুল হক চৌধুরীর । শুক্রবার সন্ধ্যায় এমনি একটি ঘটনার জন্ম দিয়েছেন মেয়র আরিফ ।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়- নগরীর ব্যস্ততম এলাকা চৌহাট্টা থেকে জিন্দাবাজার আসার রাস্তাটি বন্ধ থাকলেও সেটি অমান্য করে মেয়রের গাড়ি । ট্রাফিক আইন ভেঙ্গে চৌহাট্টা থেকে জিন্দাবাজারগামী রাস্তা দিয়ে ঢুকে শহীদ মিনারে এসে নামেন তিনি । এখানেই শেষ নয় । শহীদ মিনারে তার ব্যবহৃত সরকারি গাড়িটি পার্কিং করা হয় রাস্তার মাঝখানে । এ দৃশ্য দেখে উপস্থিত লোকজন মেয়রকে নিয়ে সমালোচনা শুরু করেন ।
চৌহাট্টা থেকে শহীদ মিনার হয়ে জিন্দাবাজার আসার রাস্তাটি মাসখানেক আগে বন্ধ করে দেয় সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ । এ রাস্তায় গাড়ি প্রবেশ বন্ধের জন্য সার্বক্ষণিক পুলিশ সদস্যরা দায়িত্ব পালনের পাশাপাশি নিষেধাজ্ঞার সাইনবোর্ডও টানানো হয় প্রবেশ মুখে ।
জানা গেছে, বইমেলার উদ্বোধন করতে শুক্রবার সন্ধ্যায় শহীদ মিনারে এসেছিলেন তিনি ।

 

 

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851