বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত                 বুলবুল-রোকন যাচ্ছেন না ইডেনের সংবর্ধনায়                 গুগলে নিষিদ্ধ হচ্ছে রাজনৈতিক বিজ্ঞাপন                 সেতু আছে, সংযোগ সড়ক নেই                 দুপুর থেকে সিলেটে বাসচলাচল স্বাভাবিক                 সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি করা হবে না : সেতুমন্ত্রী                 রাজনৈতিক আশ্রয় দিতে মোদিকে পাকিস্তানি নেতার অনুরোধ                
৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ ২১শে নভেম্বর, ২০১৯ ইং বৃহস্পতিবার রাত ১১:২৫ হেমন্তকাল

 

 

 

সাবেক মেয়র ও মেয়র-পত্নীর পরকীয়ার অভিযোগ

প্রকাশিত হয়েছে : 5:16:55,অপরাহ্ন 03 December 2018 |
এ সংবাদটি পড়া হয়েছে 470 বার
সাবেক মেয়র ও মেয়র-পত্নীর পরকীয়ার অভিযোগ

ওপেননিউজ ডেস্ক :: 

মন্ত্রীত্ব হারিয়েছেন, ঘর হারিয়েছেন, মেয়রের পদও ছাড়তে হয়েছে । এবার দল থেকে তাড়াবার রাস্তাও তৈরি হচ্ছে । এরই মধ্যে কলকাতার সাবেক মেয়র শোভন চট্টোপাধ্যায় ও মেয়র-পত্নী রত্না চট্টোপাধ্যায়ের পরকীয়ার অভিযোগ ও পাল্টা অভিযোগে সরগরম কলকাতা । টিভিতে নায়ক-নায়িকারা দিব্যি প্রকাশ্যে পরকীয়ার অভিযোগে গলা ফাটাচ্ছেন । প্রতিদিন এক একটি করে চমক বেরিয়ে আসছে । কখনো তা থ্রিলারকেও হার মানাচ্ছে । শোভন চট্টোপাধ্যায় আগেই তাঁর স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ করেছেন । বলেছেন, রত্না নাকি তার ১৫ বছরের ছোট একজনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ।

আবার স্ত্রীর বিরুদ্ধে কেকে বিষ দিয়ে তাঁকে হত্যার অভিযোগও করেছেন শোভন ।  আবার শোভনের ঘনিষ্ট বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন, সাবেক মেয়র পত্নী নাকি তাঁকে ও তার মেয়েকে হত্যার জন্য সুপারি কিলার নিয়োগ করার চেষ্টা করেছিলেন । বৃহষ্পতিবার টিভিতে বৈশাখী সাবেক মেয়র পত্নীর পরকীয়ার কথা বিশদে জানিয়ে আলোড়ন তুলে দিয়েছেন ।
বৈশাখী বলেছেন, ২০০৫-০৬ সাল থেকে রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক । দিন-রাত তাঁরা ফোনে কথা বলতেন । এমনকি, ছেলের গৃহশিক্ষকের সঙ্গেও মাঝরাতে পর্যন্ত বেডরুমে রত্না সময় কাটাতেন বলে অভিযোগ করেছেন বৈশাখী ।
বৈশাখী আরও বলেছেন, শোভন এই সব তথ্য নাকি নিজের সেজদার কাছ থেকে জানতে পেরেছেন ।  গত বছর সপ্তমীর দিন বিষয়টি জানাজানি হয় । এই অভিযোগ শুনেই রত্নাও তেলেবেগুনে জ্বলে ওঠেন । তিনিও শোভনের পরকীয়ার তথ্য ফাঁস করেন । টিভিতেই তিনি বলেছেন, যে সপ্তমীর কথা বৈশাখী দাবি করেছেন, সেদিন তিনি লন্ডনে ছিলেন । আর তাঁর সেজভাসুর ছিলেন মহারাষ্ট্রে । বরং রত্না দাবি করেছেন, সেদিন রায়চকের কাছে একটি রিসর্টে দেখা গিয়েছিল শোভন ও বৈশাখীকে ।  তা দেখেছিলেন তাঁর ছেলের চার বন্ধু । তারপর ছেলের মারফত তিনি খবর পেয়েছিলেন । রত্না অবশ্য আগেই দাবি করেছেন, শোভনের বর্তমান অবস্থার জন্য বৈশাখীই দায়ি । রত্না অভিযোগ করেছেন, কিছুদিন আগেও বৈশাখী ছাপা শাড়ি আর সস্তার গয়না পড়তো । এখন কোটি রুপি সোনা-হীরের গহনা ও শাড়ি পড়ছে কোথা থেকে । অবশ্য পদত্যাগ করার আগে শোভনকে মমতাও বলেছিলেন, শাড়ি-চুরি কেনাতেই তুমি ব্যস্ত রয়েছো । ইঙ্গিটা ছিল বৈশাখীর দিকেই । বৈশাখীর সঙ্গে শোভনের পরকীয়ার কথা শোভনের শ্বশুর দুলাল দাসও বলেছেন ।
তবে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ উড়িয়ে দিয়ে বৈশাখী পাল্টা বলেছেন, অভিজিৎকে বড়লোক করার জন্য উনি (রত্না চট্টোপাধ্যায়)নানারকমের ব্যবসা করেছেন । বৈশাখীর মতে, শোভনদার হৃদয়ের কার্পণ্য নেই । টাকাপয়সার ব্যাপারেও কোনদিন কৃপণতা দেখাননি উনি । তাহলে ওকে অন্ধকারে রেখে ব্যবসা করার দরকার কী ছিল ?
রত্না যেভাবে বর্তমান অবস্থার জন্য বৈশাখীকে দায়ি করেছেন সে সম্পর্কে শোভন বিশেষ বান্ধবী বৈশাখীর প্রতি আস্থা রেখেছেন আগের মতই । তিনি বলেছেন,  বৈশাখী আমার অসময়েরর সঙ্গী । আমার একজন শুভাকাক্সক্ষী । ওর বিরুদ্ধে যে বা যারাই এসব বলছে খুব খারাপ করছে । এর আগে শোভন বলেছেন, বৈশাখীকে যেভাবে তাঁর জন্য যন্ত্রণা পেতে হচ্ছে সেজন্য তিনি ব্যথিত ।
অন্যদিকে টিভিতে আবেগকে ধরে রাখতে না পেরে কান্নায় ভেঙ্গে পড়ে বৈশাখী বলেছেন, একজন ভালো মানুষ যখন খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিল, তখন কেউ প্রয়োজন বোধ করেনি তাঁর খবর নেওয়ার । আমি ওষুধ গুছিয়ে দিয়েছি । খাওয়ার খেয়াল রেখেছি । শোভনে শ্বশুরের কথার উত্তরে বৈশাখী বলেছেন, আমি ওর কথায় বন্ধুত্ব শুরু করিনি যে ওর কথা শুনে বন্ধুত্ব শেষ করব ।
তিনি আরও জানিয়েছেন, পদ থাক আর যাক তাতে কিছু যায় আসে না । উনি আগের মতই প্রিয় শোভনদার পাশেই থাকছেন । এদিকে বৃহষ্পতিবার কলকাতার মেয়র পদের পদত্যাগপত্র পাটিয়ে দেবার পর সাংবাদিক বৈঠকে শোভন চট্টোপাধ্যায় বলেছেন, দিদির নির্দেশে পদত্যাগ করেছেন ।  তবে কারণ তিনি জানেন না । এরপরেই মমতা মন্ত্রী ফিরহাদ হাকিমকে মেয়র ও অতীন ঘোষকে ডেপুটি মেয়র হিসেবে নাম ঘোষনা করেন ।  তবে আগামী ৩রা ডিসেম্বর কাউন্সিলর দের বৈঠকে আনুষ্ঠানিকভাবে মেয়র হিসেবে ফিরহাদের নির্বাচনকে বৈধতা দেওয়া হবে ।

 

 

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851