সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ ইং বৃহস্পতিবার বিকাল ৩:৫৩ বসন্তকাল

 

 

 

সাম্যবাদী দল সিলেট বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে : ৮:৩৮:২৩,অপরাহ্ন ০১ জুলাই ২০১৯ |
এ সংবাদটি পড়া হয়েছে 229 বার
সাম্যবাদী দল সিলেট বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশের সাম্যবাদী দল (এম.এল) এর উদ্যোগে সিলেট বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১লা জুন সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হয়। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল “সাম্রাজ্যবাদ, জঙ্গীবাদ, সাম্প্রদায়িকতা, লুটপাত ও দুর্নীতি বিরোধী সংগ্রামকে বেগবান করা”।
সিলেট জেলা সম্পাদক কমরেড ধীরেন সিংহের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক ও ১৪ দলের অন্যতম নীতি নির্ধারিক সাবেক শিল্পমন্ত্রী কমরেড দিলীপ বড়–য়া। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সা¤্রাজ্যবাদ, জঙ্গিবাদ, দুর্নীতি ও সামাজিক বৈষ্যম বিরোধী জনগণের চলমান আন্দোলনকে বেগবান করে চা-শ্রমিক সহ সকল শ্রমিকদের নূন্যতম মাসিক বেতন ১৬০০০/- টাকা নির্ধারণ করতে হবে। মহান স্বাধীনতা সংগ্রামে এদেশের শ্রমিক,কৃষকসহ বিভিন্ন পেশার জনগন জীবন দিয়ে আজকের বাংলাদেশের জন্ম দেয়। তারপরও আজ স্বাধীন দেশে শ্রমিক শ্রেণীর মানুষ অসহায় নির্যাতনের শিকার। তাই মানুষের মৌলিক অধিকার আদায়ে দেশের সকল শ্রমজীবি মানুষকে এককাতারে আসতে হবে। শোষন ও অত্যাচারের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে সকল শ্রমজীবি জনগনকে। তবেই মুক্তি আসবে মেহনতি মানুষের। তিনি কৃষকের উৎপাদিত পণ্যের উপযুক্ত মূল্য প্রাপ্তি নিশ্চিত করা এবং খেটে খাওয়া মানুষের জন্য রেশনিং প্রথা চালুর ব্যবস্থা করার আহ্বান জানান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সভাপতি কমরেড এম. এ. গণি, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড আফরোজ আলী, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড অধ্যক্ষ ব্রজগোপাল দে চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড মোশাহিদ আহমদ, কমরেড এডভোকেট শশাঙ্ক দত্ত, কমরেড শেখ আব্দুল কুদ্দুস, কমরেড আমির উদ্দিন, কমরেড পলাশ রঞ্জন দেব, কমরেড মিন্টু দে, কমরেড ডা. বাবুল দেবনাথ।
কমরেড বিকাশ বীরের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ন্যাপ নেতা এম. এ. মতিন, বিপিবি নেতা ডা. বীরেন দেব, গণতন্ত্রি পার্টির কেন্দ্রীয় সভাপতি ব্যারিস্টর আরশ আলী।
সভায় শোক প্রস্তাব পাঠ করেন সিলেট মহানগর সাম্যবাদী দলের আহ্বায়ক কমরেড মহেন্দ্র সিংহ। বিজ্ঞপ্তি

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851