জার্মানিতে গুলি করে নিজের পরিবারের ৬ জনকে হত্যা                 গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে বাংলাদেশি যুবারা                 বরগুনায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মা-ছেলেসহ তিনজনের                 ভারতে পুরস্কৃত তৌকির                 ইরানের হামলায় ট্রমাটিক ব্রেন ইনজুরিতে আক্রান্ত ৩৪ মার্কিন সেনা                 জম্মু ও কাশ্মিরে আংশিক ইন্টারনেট চালু                 মাধবপুরে বাসের ধাক্কায় পথচারী নিহত                
১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ ২৬শে জানুয়ারি, ২০২০ ইং রবিবার বিকাল ৩:০৮ শীতকাল

 

 

 

সিলেটের মত এমন বিশৃঙ্খলা আর কোথাও দেখিনি: হানিফ

প্রকাশিত হয়েছে : 3:36:03,অপরাহ্ন 05 December 2019 |
এ সংবাদটি পড়া হয়েছে 27 বার
সিলেটের মত এমন বিশৃঙ্খলা আর কোথাও দেখিনি: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সিলেটের নেতা-কর্মীদের মধ্যে শৃঙ্খলার অনেক ঘাটতি রয়েছে। আমরা দেশের অনেক যায়গায় ঘুরেছি, অনেক সম্মেলনে যোগ দিয়েছি, কিন্তু কোথাও এমন বিশৃঙ্খলতা চোখে পড়েনি।

তিনি বলেন, সিলেটের সম্মেলনে হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতি ও নগরীর সাজ দেখে মনে হচ্ছিল সম্মেলন খুবই সুন্দর হবে। কিন্তু এখানে শৃঙ্খলার খুবই অভাব পরিলক্ষিত হয়েছে। আমি যুগ্ম সম্পাদক হিসাবে দায়িত্ব নেয়ার পর সারা দেশ ঘুরলেও এমন বিশৃঙ্খলা দেখিনি।

নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) আয়োজিত সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধনী পর্বের বক্তব্যে তিনি এমন কথা বলেন।

এর আগে তিনি তার বক্তব্যের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন লড়েছেন বাংলার স্বাধীনতা ও বাঙালির জাতির অধিকার প্রতিষ্ঠা করার জন্য। আওয়ামী লীগের পথচলা কখনোই মসৃণ ছিল না।

মাহবুব উল আলম হানিফ বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আওয়ামী লীগ ও শেখ হাসিনার উপর দেশের মানুষ ভরসা রাখে। আমরা কখনোই কারো সাথে বেঈমানি করিনি এবং আওয়ামী লীগও কারও সাথে কখনো বেঈমানি করেনি, আর ভবিষ্যতেও করবো না। তাই দলও তাদের সাথে বেঈমানি না করে আসুন ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যেতে উন্নয়ন বিরোধীদের জবাব দেই। এটাই হোক আজকে আমাদের প্রত্যয়।

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851