সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ ১লা অক্টোবর, ২০২০ ইং বৃহস্পতিবার রাত ৮:৩৯ শরৎকাল

 

 

 

সিলেটে অসচ্ছল সংস্কৃতিসেবীদের মধ্যে কল্যাণ ভাতা বিতরণ

প্রকাশিত হয়েছে : ৫:২৩:৩৭,অপরাহ্ন ২১ জুন ২০১৭ |
এ সংবাদটি পড়া হয়েছে 493 বার
সিলেটে অসচ্ছল সংস্কৃতিসেবীদের মধ্যে কল্যাণ ভাতা বিতরণ

ওপেননিউজ ডেস্ক :: সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক ২০১৬-২০১৭ অর্থবছরে ৩০ জন অসচ্ছল সংস্কৃতিসেবীকে বিভিন্ন হারে মাসিক কল্যাণ ভাতা হিসেবে ৫ লাখ ৬১ হাজার ৬০০ টাকার চেক প্রদান করা হয়েছে।

বুধবার সকাল ১১টায় সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমি আয়োজিত এক অনুষ্ঠানে এই চেক প্রদান করা হয়।

জেলা কালচারাল অফিসার (ভারপ্রাপ্ত) কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শহিদুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসমিন আক্তার, সহকারী কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, সিলেট; বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা সিলেটের সভাপতি অনিল কিষণ সিংহ ও সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত।

মহান মুক্তিযুদ্ধের ইতিহাস, শিল্প-সাহিত্য-সংস্কৃতির বিকাশ ও সৃজনশীল বাংলাদেশ গড়ার আন্দোলনে এই সকল সংস্কৃতিসেবীর বলিষ্ঠ অংশগ্রহণ ও ভূমিকা ছিল, ভবিষ্যতেও থাকবে এবং সরকারের ভাতা প্রদানের মতো এই জাতীয় প্রশংসনীয় কার্যক্রমের ধারাবাহিকতাও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন প্রধান অতিথি।

উল্লেখ্য, গত অর্থবছর থেকে এই অর্থবছরে প্রায় দ্বিগুণেরও বেশি অসচ্ছল সংস্কৃতিসেবী এই ভাতা পান।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851