সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ ৪ঠা আগস্ট, ২০২০ ইং মঙ্গলবার রাত ২:৫১ বর্ষাকাল

 

 

 

সিলেটে ‘স্বপ্ন’র ক্রেতারা প্রতারণার শিকার

প্রকাশিত হয়েছে : ২:০৪:৪১,অপরাহ্ন ০৩ ডিসেম্বর ২০১৮ |
এ সংবাদটি পড়া হয়েছে 366 বার
সিলেটে ‘স্বপ্ন’র ক্রেতারা প্রতারণার শিকার

ওপেননিউজ ডেস্ক :: 

ব্যস্ততায় ভরা সময়ের মধ্যে মানুষ এখানে-সেখানে ছুটাছুটি করতে চায় না বলেই সুপারশপে যায় । এক ছাদের নিচে প্রয়োজনীয় প্রায় সকল জিনিসপত্র পাওয়া যায় বলে আজকাল মানুষ সুপারশপের দিকে ঝুঁকছে । সাধারণ মানুষ যে আস্থা আর ভরসা নিয়ে সুপারশপে যায়, সেই আস্থা আর ভরসা কী রাখছে সুপারশপগুলো ?

‘স্বপ্ন’ বাংলাদেশের একটি জনপ্রিয় সুপারশপ । দেশের বিভিন্ন স্থানে তাদের শাখা রয়েছে । সিলেটে জিন্দাবাজার, আম্বরখানা, উপশহর প্রভৃতি এলাকায় স্বপ্ন’র শাখা আছে । এসব শাখায় গিয়ে ক্রেতারা রীতিমতো প্রতারণার শিকার হচ্ছেন ।

প্রতারণার শিকার এক ক্রেতা সাংবাদিকদের জানান,, গত ২৯ নভেম্বর সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে সিলেট নগরীর আম্বরখানাস্থ স্বপ্ন’র শাখা থেকে তিনি ১.৩৫ কেজি খেজুরের গুড় কিনেন ।  প্রতি কেজি গুড়ের দাম ২২০ টাকা দরে মোট বিল দেন ২৯৭ টাকা । সেখান থেকে নিজের বাসায় যাচ্ছিলেন ওই ক্রেতা । পথিমধ্যে বাসা থেকে ফোন পান, আরো বেশি গুড় লাগবে । তখন তিনি পূর্ব জিন্দাবাজারস্থ বারুতখানা পয়েন্টের সামনে স্বপ্ন’র শাখা থেকে রাত ৮টা ২৩ মিনিটে এক কেজি খেজুরের গুড় কিনেন । এখানে প্রতি কেজি গুড়ের দাম রাখা হয় ১৯৯ টাকা ।এক্ষেত্রে দেখা যাচ্ছে, স্বপ্ন’র আম্বরখানা শাখায় প্রতি কেজি খেজুরের গুড় ২২০ টাকা । একই পণ্য স্বপ্ন’র পূর্ব জিন্দাবাজারস্থ শাখায় ১৯৯ টাকা । ওই ক্রেতার প্রশ্ন, একই পণ্য একই শহরে দুটি শাখায় কী করে দুই দামে বিক্রি হতে পারে ?

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ক্রেতা বলেন, ‘স্বপ্ন ক্রেতাদের সাথে ভয়ঙ্কর প্রতারণা করছে । আমার তো মনে হয় শুধু গুড় নয়, অন্যান্য পণ্যও একেক শাখায় একেক দামে বিক্রি করছে স্বপ্ন ।’ স্বপ্ন’র এই প্রতারণার বিষয়টি নিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ কর্তৃপক্ষের কাছে মামলা করবেন বলে জানিয়েছেন ওই ক্রেতা ।

এ ব্যাপারে কথা বলতে সুপারশপ স্বপ্ন’র কর্মকর্তা তানিম আহমদকে ফোন দেয়া হলে তিনি রিসিভ করেননি ।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851