বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত                 বুলবুল-রোকন যাচ্ছেন না ইডেনের সংবর্ধনায়                 গুগলে নিষিদ্ধ হচ্ছে রাজনৈতিক বিজ্ঞাপন                 সেতু আছে, সংযোগ সড়ক নেই                 দুপুর থেকে সিলেটে বাসচলাচল স্বাভাবিক                 সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি করা হবে না : সেতুমন্ত্রী                 রাজনৈতিক আশ্রয় দিতে মোদিকে পাকিস্তানি নেতার অনুরোধ                
৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ ২১শে নভেম্বর, ২০১৯ ইং বৃহস্পতিবার রাত ১০:৪০ হেমন্তকাল

 

 

 

সিলেটে ‘স্বপ্ন’র ক্রেতারা প্রতারণার শিকার

প্রকাশিত হয়েছে : 2:04:41,অপরাহ্ন 03 December 2018 |
এ সংবাদটি পড়া হয়েছে 237 বার
সিলেটে ‘স্বপ্ন’র ক্রেতারা প্রতারণার শিকার

ওপেননিউজ ডেস্ক :: 

ব্যস্ততায় ভরা সময়ের মধ্যে মানুষ এখানে-সেখানে ছুটাছুটি করতে চায় না বলেই সুপারশপে যায় । এক ছাদের নিচে প্রয়োজনীয় প্রায় সকল জিনিসপত্র পাওয়া যায় বলে আজকাল মানুষ সুপারশপের দিকে ঝুঁকছে । সাধারণ মানুষ যে আস্থা আর ভরসা নিয়ে সুপারশপে যায়, সেই আস্থা আর ভরসা কী রাখছে সুপারশপগুলো ?

‘স্বপ্ন’ বাংলাদেশের একটি জনপ্রিয় সুপারশপ । দেশের বিভিন্ন স্থানে তাদের শাখা রয়েছে । সিলেটে জিন্দাবাজার, আম্বরখানা, উপশহর প্রভৃতি এলাকায় স্বপ্ন’র শাখা আছে । এসব শাখায় গিয়ে ক্রেতারা রীতিমতো প্রতারণার শিকার হচ্ছেন ।

প্রতারণার শিকার এক ক্রেতা সাংবাদিকদের জানান,, গত ২৯ নভেম্বর সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে সিলেট নগরীর আম্বরখানাস্থ স্বপ্ন’র শাখা থেকে তিনি ১.৩৫ কেজি খেজুরের গুড় কিনেন ।  প্রতি কেজি গুড়ের দাম ২২০ টাকা দরে মোট বিল দেন ২৯৭ টাকা । সেখান থেকে নিজের বাসায় যাচ্ছিলেন ওই ক্রেতা । পথিমধ্যে বাসা থেকে ফোন পান, আরো বেশি গুড় লাগবে । তখন তিনি পূর্ব জিন্দাবাজারস্থ বারুতখানা পয়েন্টের সামনে স্বপ্ন’র শাখা থেকে রাত ৮টা ২৩ মিনিটে এক কেজি খেজুরের গুড় কিনেন । এখানে প্রতি কেজি গুড়ের দাম রাখা হয় ১৯৯ টাকা ।এক্ষেত্রে দেখা যাচ্ছে, স্বপ্ন’র আম্বরখানা শাখায় প্রতি কেজি খেজুরের গুড় ২২০ টাকা । একই পণ্য স্বপ্ন’র পূর্ব জিন্দাবাজারস্থ শাখায় ১৯৯ টাকা । ওই ক্রেতার প্রশ্ন, একই পণ্য একই শহরে দুটি শাখায় কী করে দুই দামে বিক্রি হতে পারে ?

নাম প্রকাশে অনিচ্ছুক ওই ক্রেতা বলেন, ‘স্বপ্ন ক্রেতাদের সাথে ভয়ঙ্কর প্রতারণা করছে । আমার তো মনে হয় শুধু গুড় নয়, অন্যান্য পণ্যও একেক শাখায় একেক দামে বিক্রি করছে স্বপ্ন ।’ স্বপ্ন’র এই প্রতারণার বিষয়টি নিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ কর্তৃপক্ষের কাছে মামলা করবেন বলে জানিয়েছেন ওই ক্রেতা ।

এ ব্যাপারে কথা বলতে সুপারশপ স্বপ্ন’র কর্মকর্তা তানিম আহমদকে ফোন দেয়া হলে তিনি রিসিভ করেননি ।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851