সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ ৪ঠা আগস্ট, ২০২০ ইং মঙ্গলবার রাত ২:৪৪ বর্ষাকাল

 

 

 

সিলেটে ৪ দিনব্যাপী চলচ্চিত্র উৎসব শুরু

প্রকাশিত হয়েছে : ১:৫৫:৩৩,অপরাহ্ন ২১ মার্চ ২০১৮ |
এ সংবাদটি পড়া হয়েছে 486 বার
সিলেটে ৪ দিনব্যাপী চলচ্চিত্র উৎসব শুরু

ওপেননিউজ ডেস্ক : সিলেটে শুরু হয়েছে ৪ দিনব্যাপী সিলেট চলচ্চিত্র উৎসব-২০১৮। সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের আয়োজনে রোববার শুরু হওয়া দ্বিতীয়বারের মতো এ আয়োজন চলবে আগামী ২১ মার্চ পর্যন্ত। প্রথম দিন বিকেল ৫টায় প্রদর্শিত হয়েছে চলচ্চিত্র নির্মাতা মোর্শেদুল ইসলামের চলচ্চিত্র ‘আঁখি ও তার বন্ধুরা’। উৎসবে মোট ৯৭টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শিত হবে। এছাড়াও প্রদর্শিত হবে ৫টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র।

রোববার সকাল ১১টায় কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক মিলনায়তনে বেলুন উড়িয়ে উৎসবের উদ্বোধন করেন সিকৃবির ভারপ্রাপ্ত উপাচার্য ড. মো. মতিয়ার রহমান হাওলাদার। এ ছাড়া উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ডু, প্রফেসর ড. নির্মল চন্দ্র রায়, প্রফেসর ড. জীবণ কৃষ্ণ সাহাসহ আগত নবীন চলচ্চিত্র নির্মাতারা ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।
প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত উৎসব প্রাঙ্গণে চলচ্চিত্র প্রদর্শিত হবে। স্বাধীনধারার চলচ্চিত্র নির্মাণকে উৎসাহ প্রদানে গত বছর থেকে যাত্রা শুরু হয় সিলেট চলচ্চিত্র উৎসবের। এবারের আসরে ১২২টি দেশ থেকে ২৮০৮টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র জমা পড়ে, এর মধ্যে ৯৭টি বাছাই করা হয়।
এবারের উৎসবে জুরি হিসেবে রয়েছেন- চলচ্চিত্র নির্মাতা আশরাফ শিশির, চলচ্চিত্র নির্মাতা মুক্তাদির ইবনে সালাম, অভিনেতা মনোজ কুমার। উৎসবের উপদেষ্টা হিসেবে প্রথম আসরের মত এবারও আছেন উপমহাদেশের প্রখ্যাত চলচ্চিত্র উৎসব পরামর্শকারী প্রেমেন্দ্র মজুমদার।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    2
    Shares



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851