নগরীতে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার                 ৩৪ বছর বয়সে ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মেরিন                 রোমান সানার আরেকটি সোনা জয়                 চলে গেলেন অধ্যাপক অজয় রায়                 ভারতে অনুপ্রবেশকালে নওগাঁয় আটক ৩                 পাঁচ বিশিষ্ট ব্যক্তিকে ‘বেগম রোকেয়া পদক’ দিলেন প্রধানমন্ত্রী                 মৌলভীবাজারে পৃথক অভিযানে দুই পলাতক আসামি গ্রেপ্তার                
২৫শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং মঙ্গলবার সকাল ১১:২৪ হেমন্তকাল

 

 

 

সিলেট এলজিইডি এর চিত্রাংকন প্রতিযোগিতা, ভিডিও সহ

প্রকাশিত হয়েছে : 9:46:54,অপরাহ্ন 06 August 2016 |
এ সংবাদটি পড়া হয়েছে 802 বার
সিলেট এলজিইডি এর চিত্রাংকন প্রতিযোগিতা, ভিডিও সহ

১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে এলজিইডি সিলেট কর্তৃক শনিবার সকালে এলজিইডি ভবন এর সম্মেলন কক্ষে এক চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। অনুষ্টিত ঘন্টা ব্যাপী চিত্রাংকন প্রতিযোগিতা দুটি বিষয়ের অনুষ্টিত হয়। “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” ১ম শ্রেণী থেকে ৮ম শ্রেণী পর্যন্ত এবং “১৫ আগস্ট বাংলাদেশের রক্তাক্ত বুক” এ বিষয়ের উপর ৯ম শ্রেণী থেকে তদুর্ধ্ব । চিত্রাংকন প্রতিযোগিতায় সিলেট জেলা ও বিভিন্ন উপজেলায় এলজিইডি’তে কর্মরত কর্মকর্তা/কর্মচারীদের সন্তানদের মধ্য থেকে ‘ক’ গ্রুপে ২৮ জন এবং ‘খ’ গ্রুপে ৪ জন প্রতিযোগি অংশগ্রহন করেন। প্রতিযোগীদের মধ্যে (ক) শ্রেণীতে ১ম স্থান অধিকার করেছেন নুজহাত তাবাস্সুম উর্বানা, ২য় স্থান অধিকার করেছেন ফারহান সাদিক এবং ৩য় স্থান অধিকার করেছেন মিথিলা রহমান (খ) শ্রেণীতে ১ম স্থান অধিকার করেছেন আবিদ হাসান ফাহিম ২য় স্থান অধিকার করেছেন শ্রাবনী বিশ্বাস এবং ৩য় স্থান অধিকার করেছেন মোঃ মহসিন আহমদ রনি।
উক্ত প্রতিযোগিতায় বিচারকমন্ডলী হিসেবে উপস্থিত ছিলেন, অরবিন্দ দাশগুপ্ত প্রধান শিক্ষক, চারুকলি শিশু চারু বিদ্যালয়, আম্বরখানা, সিলেট, ভানু লাল দাস, প্রতিষ্ঠাতা পরিচালক, চারু কানুন বিদ্যালয়, সিলেট এবং প্রশান্ত কুমার দাস, পরিচালক, চারুপাঠ চারু বিদ্যালয়, সিলেট। চিত্রাংকন প্রতিযোগিতায় এলজিইডি’র জেলা এবং উপজেলা পর্যায়ের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন এবং , সিলেট এলজিইডি‘র নির্বাহী প্রকৌশলী স্বপন কান্তি পাল সার্বক্ষনিক উপস্থিত থেকে অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনার দায়িত্ব পালন করেন।
ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

1

5

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  • 56
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    56
    Shares



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851