পুরনোতেই ভরসা রাখলো কানাইঘাট আওয়ামী লীগ                 সোহেল রানা কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী                 কানাইঘাটের ৯নং রাজাগঞ্জ ইউপি আ’লীগের ৬৯ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন                 অপটিক্যাল বাজারের উদ্বোধনে মেয়র আরিফ ও আসাদ                 আবরার হত্যাকারীদের শাস্তি ও বেগম জিয়ার মুক্তিতে সিলেটে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের বিক্ষোভ মিছিল                 আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর সিলেট জোনে “প্রিভেনশন অব মানি লন্ডারিং এণ্ড কমবেটিং ফাইন্যান্সিং অব টেরোরিজম” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত                 আল আরাফাহ্ ইসলামী ব্যাংক সিলেট জোনের “প্রিভেনশন অব মানি লন্ডারিং এণ্ড কমবেটিং ফাইনেন্সিং অব টেরোরিজম” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত                
২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ ১২ই নভেম্বর, ২০১৯ ইং মঙ্গলবার রাত ২:৩৯ হেমন্তকাল

 

 

সর্বশেষ:

 

সিলেটের মদিনা মার্কেটে খুন

প্রকাশিত হয়েছে : ৫:২৩:৫৯,অপরাহ্ন ৩১ জানুয়ারি ২০১৯ |
এ সংবাদটি পড়া হয়েছে 247 বার
সিলেটের মদিনা মার্কেটে খুন

ওপেননিউজ ডেস্ক ::

সিলেট নগরীর মদীনা মার্কেট এলাকায় খুন হয়েছে শাহাবুদ্দিন মিয়া (৪০) নামের এক ফল ব্যবসায়ী ।  তিনি দক্ষিণ সুরমার কুচাই ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে । মদীনা মার্কেট এলাকায় ফলের ব্যবসা করতেন তিনি । ঘটনার সাথে জড়িত সন্দেহে তার রুমমেটকে খুঁজছে পুলিশ ।

নিহত শাহাবুদ্দিনের দোকানের ম্যানেজার রুবেল জানান- শাহাবুদ্দিন মিয়া ও রহমান মিয়া মদীনা মার্কেট এলাকায় কামরুল মিয়ার কলোনীর একটি বাসায় ভাড়া থাকতেন । রহমান আম্বরখানা এলাকায় ফলের ব্যবসা করেন । বুধবার (৩০ জানুয়ারি) রাত ১ টার দিকে দোকান বন্ধ করে ঐ বাসায় তিনি এবং দোকানের অন্য কর্মচারীরা একসাথে রাতের খাবার খেয়ে বের হন ।  তখন বাসায় শাহাবুদ্দিন মিয়া ও রহমান মিয়াকে রেখে আসেন তারা ।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) ফজরের নামাজের পর প্রতিবেশীরা শাহাবুদ্দিন মিয়ার চিৎকার শুনে ঘরে ঢুকে তাকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন । এ অবস্থায় তার প্রতিবেশীরা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান । হাসাপাতালে নেওয়ার পর মারা যান শাহাবুদ্দিন ।

এদিকে ঘটনার পর থেকে শাহাবুদ্দিনের রুমমেট রহমান মিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না ।  তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে ।

সিলেট কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- রহমান মিয়ার খোঁজে পুলিশ তার দোকনে গিয়ে তাকে পাওয়া যায়নি । তার মোবাইল ফোনও বন্ধ । তাকে আটকের চেষ্টা চলছে ।

 

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851