বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                 ক‌রোনার উপসর্গ নি‌য়ে হাসপাতালে ১ জনের মৃত্যু                 করোনা যুদ্ধে প্রস্তুত মুক্তিযোদ্ধার সন্তান সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবীরা                
২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ ৬ই জুন, ২০২০ ইং শনিবার সকাল ১০:১৬ গ্রীষ্মকাল

 

 

 

সিলেটের মদিনা মার্কেটে খুন

প্রকাশিত হয়েছে : ৫:২৩:৫৯,অপরাহ্ন ৩১ জানুয়ারি ২০১৯ |
এ সংবাদটি পড়া হয়েছে 350 বার
সিলেটের মদিনা মার্কেটে খুন

ওপেননিউজ ডেস্ক ::

সিলেট নগরীর মদীনা মার্কেট এলাকায় খুন হয়েছে শাহাবুদ্দিন মিয়া (৪০) নামের এক ফল ব্যবসায়ী ।  তিনি দক্ষিণ সুরমার কুচাই ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে । মদীনা মার্কেট এলাকায় ফলের ব্যবসা করতেন তিনি । ঘটনার সাথে জড়িত সন্দেহে তার রুমমেটকে খুঁজছে পুলিশ ।

নিহত শাহাবুদ্দিনের দোকানের ম্যানেজার রুবেল জানান- শাহাবুদ্দিন মিয়া ও রহমান মিয়া মদীনা মার্কেট এলাকায় কামরুল মিয়ার কলোনীর একটি বাসায় ভাড়া থাকতেন । রহমান আম্বরখানা এলাকায় ফলের ব্যবসা করেন । বুধবার (৩০ জানুয়ারি) রাত ১ টার দিকে দোকান বন্ধ করে ঐ বাসায় তিনি এবং দোকানের অন্য কর্মচারীরা একসাথে রাতের খাবার খেয়ে বের হন ।  তখন বাসায় শাহাবুদ্দিন মিয়া ও রহমান মিয়াকে রেখে আসেন তারা ।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) ফজরের নামাজের পর প্রতিবেশীরা শাহাবুদ্দিন মিয়ার চিৎকার শুনে ঘরে ঢুকে তাকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখেন । এ অবস্থায় তার প্রতিবেশীরা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান । হাসাপাতালে নেওয়ার পর মারা যান শাহাবুদ্দিন ।

এদিকে ঘটনার পর থেকে শাহাবুদ্দিনের রুমমেট রহমান মিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না ।  তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে ।

সিলেট কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- রহমান মিয়ার খোঁজে পুলিশ তার দোকনে গিয়ে তাকে পাওয়া যায়নি । তার মোবাইল ফোনও বন্ধ । তাকে আটকের চেষ্টা চলছে ।

 

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851