বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত                 বুলবুল-রোকন যাচ্ছেন না ইডেনের সংবর্ধনায়                 গুগলে নিষিদ্ধ হচ্ছে রাজনৈতিক বিজ্ঞাপন                 সেতু আছে, সংযোগ সড়ক নেই                 দুপুর থেকে সিলেটে বাসচলাচল স্বাভাবিক                 সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি করা হবে না : সেতুমন্ত্রী                 রাজনৈতিক আশ্রয় দিতে মোদিকে পাকিস্তানি নেতার অনুরোধ                
৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ ২১শে নভেম্বর, ২০১৯ ইং বৃহস্পতিবার রাত ৯:৪৮ হেমন্তকাল

 

 

 

সুস্থতা কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত হয়েছে : 5:26:27,অপরাহ্ন 07 December 2018 |
এ সংবাদটি পড়া হয়েছে 234 বার
সুস্থতা কামনায় দোয়া মাহফিল

ওপেননিউজ ডেস্ক :: 

রফিকুল আমীনের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের করেন ডেসটিনির ক্রেতা পরিবেশকরা ।

ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন এবং বৈশাখী টেলিভিশন ও ডেসটিনির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ রফিকুল আমীনের দ্রুত সুস্থতা কামনা করে রাজধানীতে আয়োজন করা হয় দোয়া ও মিলাদ মাহফিল । রাজধানীর পল্টনে মাহতাব সেন্টারে এই দোয়ায় অংশ নেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ডেসটিনির বিনিয়োগকারীরা । এসময় ডেসটিনির অভিভাবকের অসুস্থতার খবরে কান্নায় ভেঙে পড়েন অনেকে । দোয়া ও বিশেষ মোনাজাত করে ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন ও ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আমীনের সুস্থতা কামনা করা হয় । পরে তাদের মুক্তির জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন বিনিয়োগকারীরা ।

এদিকে বৈশাখী টেলিভিশন কার্যালয়ে দোয়ার আয়োজন করা হয় ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আমীনের সুস্থতা কামনা করে । এতে বৈশাখী টেলিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক টিপু আলমসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারিরা যোগ দেন । পরে মোনাজাত করা হয় । রফিকুল আমীনের শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল । ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের সিসিইউতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন তিনি । তাঁর দ্রুত সুস্থতা কামনা করে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়ার আয়োজন করা হয় । এ সময় রফিকুল আমীনকে দ্রুত মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার দাবি জানানো হয় ।  কারাগারে অসুস্থ ডেসটিনির চেয়ারম্যান মোহাম্মাদ হোসাইনকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তির পরামর্শ দিয়েছেন কারা চিকিৎসকরা ।

দীর্ঘদিন কারাগারে থাকায় হৃদরোগ, ডায়াবেটিস, কিডনিসহ নানা রোগে আক্রান্ত বৈশাখী টেলিভিশন ও ডেসটিনির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ রফিকুল আমীন । গেলো সোমবার ঢাকা কেন্দ্রীয় কারাগারে হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তাকে ঢাকা মেডিকেলে নেয় কারা কর্তৃপক্ষ । পরে তাকে নেওয়া হয় ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে । ওই দিনই জরুরি ভিত্তিতে রফিকুল আমীনের হার্টে রিং বসানোর পর সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা । চিকিৎসকরা জানিয়েছেন রফিকুল আমীনের শারীরীক অবস্থা কিছুটা স্থীতিশীল ।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851