সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ ২রা ডিসেম্বর, ২০২০ ইং বুধবার বিকাল ৩:২৬ হেমন্তকাল

 

 

 

সেরা প্রকাশনার সম্মাননা পেলেন সিকৃবির ৬ শিক্ষক

প্রকাশিত হয়েছে : ৩:২৯:২৯,অপরাহ্ন ১৬ ফেব্রুয়ারি ২০২০ |
এ সংবাদটি পড়া হয়েছে 112 বার
সেরা প্রকাশনার সম্মাননা পেলেন সিকৃবির ৬ শিক্ষক

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির আয়োজনে শিক্ষক সন্ধ্যা অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ৬ জন শিক্ষক পেয়েছেন গবেষণার জন্য সেরা প্রকাশনার সম্মাননা।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর আমানউল্লাহ কনভেনশন সেন্টারে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মতিয়ার রহমান হাওলাদার।

শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ নূর হোসেন মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী পর্ব সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক অধ্যাপক ড. জীতেন্দ্রনাথ অধিকারী।

বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক ও তাদের পরিবারবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সেরা প্রকাশনার সম্মাননা প্রাপ্ত শিক্ষকরা হলেন- মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. বাশির উদ্দিন, উদ্যানতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. বিশ্বজিৎ দেবনাথ, মাৎস্য প্রযুক্তি ও মান নিয়ন্ত্রণ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবু জাফর বেপারী, কৃষি অর্থনীতি ও পলিসি বিভাগের অধ্যাপক ড. জসিম উদ্দিন আহাম্মদ, কৃষি বিষয়ক নির্মাণ ও পরিবেশ প্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. তরিকুল ইসলাম, ফার্মাসিউটিক্যাল এবং শিল্প জৈবপ্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক মাহমুদুল হাসান।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকদের উচ্চশিক্ষা (স্নাতকোত্তর ও পিএইচডি) সম্পন্ন করায় অভিবাদন জানায় শিক্ষক সমিতি।

শিক্ষকদের সন্তানদের বিভিন্ন পরীক্ষায় ভালো ফলাফল অর্জনের জন্য সংবর্ধনা প্রদান করা হয়। শিক্ষকবৃন্দ ও তাদের পরিবারবর্গের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পর সকলে নৈশভোজে অংশ নেন।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851