সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ ১৪ই আগস্ট, ২০২০ ইং শুক্রবার সন্ধ্যা ৭:২৬ বর্ষাকাল

 

 

 

হবিগঞ্জে ৪ দিনব্যাপী আয়কর মেলা শুরু

প্রকাশিত হয়েছে : ৩:৩৯:৫৮,অপরাহ্ন ১৭ নভেম্বর ২০১৯ |
এ সংবাদটি পড়া হয়েছে 118 বার
হবিগঞ্জে ৪ দিনব্যাপী আয়কর মেলা শুরু

হবিগঞ্জে ৪ দিনব্যাপী আয়কর মেলা শুরু হয়েছে। এ মেলা থেকে ৫০ লাখ টাকা আদায়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। আয়োজকরা আশা করা হচ্ছে ২০১৯-২০২০ কর বর্ষে আদায় হবে ৭৬ কোটি টাকা।

রোববার (১৭ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় স্থানীয় জেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পায়রা ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মো. আবু জাহির।

সিলেট কর অঞ্চলের যুগ্ম কর কমিশনার সাহেদ আহমেদ চৌধুরী সভাপতিত্বে উদ্বোধনী আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র মো. মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মো. সেলিম মিয়া, স্থানীয় ব্যবসায়ী শংকর পাল, এডভোকেট নলিনী কান্ত রায় নিরু প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হবিগঞ্জ কর অঞ্চলের সহকারী কর কমিশনার মোহাম্মদ আব্দুর রাজ্জাক।

আয়োজকরা জানান, ৪ দিনব্যাপী কর মেলা থেকে তারা ৫০ লাখ টাকা আয়কর পাওয়ার আশা করছেন। গত বছর মেলা থেকে প্রায় ৩২ লাখ টাকা আয় হয়েছিল। এছাড়া সারা বছর হবিগঞ্জ কর অঞ্চল থেকে ৭৬ কোটি টাকা আদায় হবে বলে আশাবাদী তারা। বর্তমানে হবিগঞ্জ কর অঞ্চল তিনটি সার্কেলে বিভক্ত। সার্কেল ১৬ এর আওতায় হবিগঞ্জ সদর, আজমিরিগঞ্জ, লাখাই ও বাহুবল। সার্কেল ১৭ এর আওতায় মাধবপুর ও চুনারুঘাট এবং সার্কেল ২২ এর আওতায় নবীগঞ্জ ও বানিয়াচং উপজেলা রয়েছে। হবিগঞ্জ কর অঞ্চলে বর্তমানে ১২ হাজার আয়কর দাতা রয়েছেন।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851