জার্মানিতে গুলি করে নিজের পরিবারের ৬ জনকে হত্যা                 গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে বাংলাদেশি যুবারা                 বরগুনায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মা-ছেলেসহ তিনজনের                 ভারতে পুরস্কৃত তৌকির                 ইরানের হামলায় ট্রমাটিক ব্রেন ইনজুরিতে আক্রান্ত ৩৪ মার্কিন সেনা                 জম্মু ও কাশ্মিরে আংশিক ইন্টারনেট চালু                 মাধবপুরে বাসের ধাক্কায় পথচারী নিহত                
১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ ২৬শে জানুয়ারি, ২০২০ ইং রবিবার বিকাল ৩:২২ শীতকাল

 

 

 

হাছান মাহমুদ ও বাহাউদ্দিন নাছিম যুগ্ম সাধারণ সম্পাদক

প্রকাশিত হয়েছে : 2:46:41,অপরাহ্ন 21 December 2019 |
এ সংবাদটি পড়া হয়েছে 16 বার
হাছান মাহমুদ ও বাহাউদ্দিন নাছিম যুগ্ম সাধারণ সম্পাদক

শেখ হাসিনাকে সভাপতি ও ওবায়দুল কাদেরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২১তম জাতীয় কাউন্সিল থেকে দলের নতুন কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।কাউন্সিল থেকেই নতুন কমিটির সভাপতিমণ্ডলী ও উপদেষ্টা পরিষদসহ বিভিন্ন সম্পাদক পদে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদে নতুন মুখ দুজন। তারা হলেন- ড. হাছান মাহমুদ চৌধুরী ও বাহাউদ্দিন নাছিম।

শনিবার (২১ ডিসেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে দলের কাউন্সিল অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন কাউন্সিলের নির্বাচন কমিশনার অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ূন।

পরে নবনির্বাচিত সভাপতি শেখ হাসিনা বাকিদের নাম ঘোষণা করেন।

কাউন্সিল অধিবেশনে আওয়ামী লীগের বিদায়ী কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য আব্দুল মতিন খসরু দলের সভাপতি হিসেবে শেখ হাসিনার নাম প্রস্তাব করেন। এ প্রস্তাবে সমর্থন জানান একই কমিটির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট পীযুষ কান্তী ভট্টাচার্য। পরে দলের সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল কাদেরের নাম প্রস্তাব করেন সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। তার প্রস্তাবে সমর্থন জানান ওই কমিটির আরেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। নির্বাচন কমিশনার অ্যাডভোকেট ইউসুফ তাদের দুজনকে নির্বাচিত ঘোষণা করেন।

নতুন কমিটিতে যারা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন- মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি, ড. হাছান মাহমুদ চৌধুরী, বাহাউদ্দিন নাছিম।

আগের কমিটির দুই যুগ্ম সাধারণ সম্পাদক নানক ও আব্দুর রহমান নতুন এই কমিটিতে জায়গা করে নিয়েছেন সভাপতিমণ্ডলীর সদস্য হিসেবে। বাকি দুজন হানিফ ও দীপু মনি ধরে রেখেছেন নিজেদের পদ।

আর আগের কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এবং সাংগঠনিক সম্পাদক পদে থাকা বাহাউদ্দিন নাছিম এই কমিটিতে উঠে এসেছেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851