পুরনোতেই ভরসা রাখলো কানাইঘাট আওয়ামী লীগ                 সোহেল রানা কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী                 কানাইঘাটের ৯নং রাজাগঞ্জ ইউপি আ’লীগের ৬৯ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন                 অপটিক্যাল বাজারের উদ্বোধনে মেয়র আরিফ ও আসাদ                 আবরার হত্যাকারীদের শাস্তি ও বেগম জিয়ার মুক্তিতে সিলেটে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের বিক্ষোভ মিছিল                 আল আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর সিলেট জোনে “প্রিভেনশন অব মানি লন্ডারিং এণ্ড কমবেটিং ফাইন্যান্সিং অব টেরোরিজম” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত                 আল আরাফাহ্ ইসলামী ব্যাংক সিলেট জোনের “প্রিভেনশন অব মানি লন্ডারিং এণ্ড কমবেটিং ফাইনেন্সিং অব টেরোরিজম” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত                
২৭শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ ১২ই নভেম্বর, ২০১৯ ইং মঙ্গলবার রাত ২:২৬ হেমন্তকাল

 

 

সর্বশেষ:

 

৩টি দোকান গুড়িয়ে দেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী (ভিডিও সহ)

প্রকাশিত হয়েছে : ১২:১৮:৩৫,অপরাহ্ন ০৫ মে ২০১৯ |
এ সংবাদটি পড়া হয়েছে 227 বার
৩টি দোকান গুড়িয়ে দেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী (ভিডিও সহ)

ওপেননিউজ ডেস্ক :: 

সিলেট নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় অভিযান চালিয়েছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী । অভিযানে মধুবন মার্কেট সংলগ্ন তিনটি অবৈধ দোকান ঘর গুড়িয়ে দেন তিনি ।

শনিবার (০৪ মে ২০১৯) বিকাল ৩টার দিকে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যেই এই অভিযান পরিচালনা করা হয় ।

অভিযানকালে মধুবন মার্কেটের পশ্চিম পার্শ্বস্থ পুরান লেন গলির মুখে অবৈধভাবে গড়ে তোলা আল আমিন জুয়েলার্স ও একটি ফাস্টফুডের দোকান ঘর গুড়িয়ে দেয়া হয় । এছাড়া একই মার্কেটের পূর্ব পার্শ্বস্থ মাপ্র ফ্যাশন হাউস নামের দোকানও উচ্ছেদ করা হয় ।

এ প্রসঙ্গে সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ‘যারা জায়গা দখল করে অবৈধভাবে দোকান ঘর নির্মাণ করেছেন, মার্কেট গড়ে তুলেছেন, তাদের কাউকেই ছাড় দেয়া হবে না । অভিযান অব্যাহত থাকবে, অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে ।’

অভিযানের সময় সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায় রায় চৌধুরী, সচিব বদরুল হক, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আলী আকবর, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো জাহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851