বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত                 বুলবুল-রোকন যাচ্ছেন না ইডেনের সংবর্ধনায়                 গুগলে নিষিদ্ধ হচ্ছে রাজনৈতিক বিজ্ঞাপন                 সেতু আছে, সংযোগ সড়ক নেই                 দুপুর থেকে সিলেটে বাসচলাচল স্বাভাবিক                 সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি করা হবে না : সেতুমন্ত্রী                 রাজনৈতিক আশ্রয় দিতে মোদিকে পাকিস্তানি নেতার অনুরোধ                
৬ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ ২১শে নভেম্বর, ২০১৯ ইং বৃহস্পতিবার রাত ৯:৪০ হেমন্তকাল

 

 

 

৮ম স্বপ্নছোঁয়া মেধাবৃত্তি পরিক্ষা সম্পন্ন। ফলাফল ৩১অক্টোবর

প্রকাশিত হয়েছে : 11:05:50,অপরাহ্ন 27 September 2019 |
এ সংবাদটি পড়া হয়েছে 108 বার
৮ম স্বপ্নছোঁয়া মেধাবৃত্তি পরিক্ষা সম্পন্ন। ফলাফল ৩১অক্টোবর

একঝাঁক মেধাবী উদ্যমী তরুণ তরুণীর সৃজনশীল চিন্তাধারায় উজ্জীবিত সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন সপ্নছোঁয়া সমাজ কল্যাণ যুব সংস্থার উদ্দ্যোগে ৮ম বাবের মতো স্বপ্নছোঁয়া মেধাবৃত্তি পরীক্ষা ২৭ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শাহ খুররম ডিগ্রি কলেজে অনুষ্ঠিত হয়। এতে সিলেট সদর উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার আওতায় ৪৮টি বিদ্যালয়ের পিইসি ও জেএসির পরিক্ষার্থী ৫৯০ শিক্ষার্থী অংশ নেয়।

পরিক্ষা চলাকালিন সময়ে কেন্দ্র পরিদর্শন করেন এবি সিকিউরিটিজ লিঃ ম্যানেজার আমিনুল ইসলাম, শাহজালাল ইউনিভার্সিটি স্কুলের সিনিয়র সহঃ শিক্ষক খালেদ আহমদ কায়েস, শাহ খুররম ডিগ্রি কলেজের সহযোগি অধ্যাপক আব্দুস শহীদ, টুকের বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপাল দাস, সিলেট সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান জৈন উদ্দীন, টুকের বাজার ইউনিয়নের ১ নং ওয়ার্ড সদস্য গিয়াস উদ্দীন,স্বপ্নছোঁয়ার উপদেষ্টা কমিটির সদস্য ডা.এ এ এম শিহাব উদ্দীন, দৈনিক সিলেটের দিনকাল’র স্টাফ রিপোর্টার মোঃ ফুল মিয়া, ইয়ুথ এন্ডিং হাঙ্গার বাংলাদেশ ফ্যাসিলিটেটর কামাল গাজী।
সংস্থার সভাপতি ফখরুল ইসলাম জানান, ছাত্র-ছাত্রীদের ব্যাপক অংশগ্রহণের মাধ্যমে ৮ম বারের মতো স্বপ্নছোঁয়া মেধাবৃত্তি পরীক্ষা অত্যন্ত সফলতার সাথে সম্পন্ন হয়েছে।

তিনি বলেন, অভিভাবকদের সার্বিক সহযোগীতা ও ছাত্র/ছাত্রীদের অভূতপূর্ব সাড়া আমাদের চলার পথকে সুন্দর ও সাবলীল করেছে। স্বপ্নছোঁয়া মেধাবৃত্তি সঠিক সময়ে পরীক্ষা গ্রহণ ও নির্ধারিত দিনে ফলাফল প্রকাশ করে থাকে। পরীক্ষার্থীদের মেধা মূল্যায়নে কোনরকম স্বজনপ্রীতি বা অনিয়মের আশ্রয় নেওয়া হয়না। যে কারণে অভিভাবক এবং বোদ্ধামহল স্বপ্নছোঁয়া মেধাবৃত্তি পরীক্ষায় আস্থা রাখেন। আগামী ৩১ অক্টোবর উক্ত বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে।

এতে আরো উপস্থিত ছিলেন স্বপ্নছোঁয়ার সভাপতি ফখরুল ইসলাম,সহ সভাপতি রুবেল আহমদ, সাধারণ সম্পাদক গাউছুল আলম শিপু, সহ সাধারণ সম্পাদক নাহিদ হাসান, অর্থ সম্পাদক মোঃ আলমগীর, সাংগঠনিক সম্পাদক মোঃ মাহমুদুল ইসলাম সেলিম, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক রুবেল হোসাইন, দপ্তর সম্পাদক
সোহাদা আক্তার শিলা, কার্য নির্বাহী সদস্য – নাহিদ আহমদ, জান্নাতুন আক্তার, তামান্না আক্তার, ওয়াহিদা বেগম,সদস্য – ইয়াসমিন, মুক্তা, কোহিনুর,জাকওয়ান,মিজান, বুরহান, মুন্না, সুরমান, বদরুল, পুজা, সুমা, ইমাদ, জুবেদ, জামাল, ফুয়াদ, সমর, নজরুল, হাসান, সায়মন, জাম্মান, রুমান, জাহাঙ্গীর, তোফায়েল, তাওহিদ, কামাল, ইমা, রুজিনা, সুমনা, তান্নি, ফাহাদ, শিবলী, অপু, সুমাইয়া,জাকির প্রমুখ।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851