সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ ১৬ই মে, ২০২১ ইং রবিবার রাত ৮:১১ গ্রীষ্মকাল

 

 

 

সিলেটে ব্যানার খুলতে গিয়ে ছাত্রলীগের হাতে লাঞ্চিত সিসিক কর্মী

প্রকাশিত হয়েছে : ১:৪৬:০০,অপরাহ্ন ০৫ ডিসেম্বর ২০১৬ |
এ সংবাদটি পড়া হয়েছে 334 বার
সিলেটে ব্যানার খুলতে গিয়ে ছাত্রলীগের হাতে লাঞ্চিত সিসিক কর্মী

ওপেননিউজ ডেস্ক :: সিলেট নগরীতে অবৈধ ব্যানার-ফেস্টুন বিলবোর্ডের অপসারণে রবিবার মধ্যরাত থেকে অভিযান শুরু করেছে সিলেট সিটি করপোরেশন কর্তৃপক্ষ। এরই অংশ হিসেবে টিলাগড়ে একটি ব্যানার খুলতে গিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে লাঞ্চিত হয়েছেন সিসিক পরিচ্ছন্ন শাখার কর্মী মামুন আহমদ।
রবিবার রাত আড়াইটার দিকে সরকারি কলেজের সামনে তাকে আটকে রেখে লাঞ্চিত করে তারা। পরে পুলিশ সেখান থেকে উদ্ধার করে নিয়ে যায়। এসময় ছাত্রলীগ নেতাকর্মীরা বিক্ষোভ করে প্রায় একঘন্টা সিলেট-তামাবিল সড়কও অবরোধ করে রাখে।
সিলেট জেলা ছাত্রলীগের স্থগিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে সরকারি কলেজের সামনে টানানো ব্যানারটি ছিঁড়ে ফেলেন সিটি করপোরেশনের লোকেরা। এমন খবরের ভিত্তিতে ছাত্রলীগের নেতাকর্মীরা কলেজ গেটে গিয়ে বিক্ষোভ করেছেন।
তিনি বলেন, সরকারি কলেজ ক্যাম্পাস সিটি করপোরেশন এলাকার বাহিরে। তাই এখান থেকে ব্যানার ফেস্টুন অপসারণে তাদের এখতিয়ার নাই। রাতের আধারে বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানারটি অপসারণের নামে ছিঁড়ে ফেলায় নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়েছেন সিসিক কর্মীকে আটকে রাখেন।
সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিসিক কমী ও গাড়িটি নিয়ে আসে।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851