সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান আর নেই                 লকডাউনের নির্দেশনা পায়নি প্রশাসন : রেড জোন সিলেট                 বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে জেলা ইউনিট কমান্ড ও স্বেচ্ছাসেবক কমিটির শোক                 আজ থেকে খুলছে ১৮ মন্ত্রণালয়ের অফিস : কাজ চলবে সীমিত                 মহানগর যুবলীগের সম্পাদক মুশফিক জায়গীরদারের ইফতার বিতরণ                 ইনজেকশন পুশ করার ৩ ঘন্টার মধ্যে সুস্থ করোনা আক্রান্ত !                 খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের পাশে বিএনপি নেতা ছাত্তার                
২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ ১৬ই মে, ২০২১ ইং রবিবার রাত ৮:৫৮ গ্রীষ্মকাল

 

 

 

স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত হয়েছে : ৫:৪১:৩৫,অপরাহ্ন ০৫ ডিসেম্বর ২০১৬ |
এ সংবাদটি পড়া হয়েছে 489 বার
স্কুলছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

নবীগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের বোয়ালজুর গ্রামে ৮ম শ্রেনীর এক ছাত্রের গলা কাটা লাশ উদ্বার করা হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে নবীগঞ্জ থানার একদল পুলিশ স্থানীয় কালিগঞ্জের নিকট জোয়াল ভাঙ্গা হাওর থেকে লাশটি উদ্ধার করেন।
নিহত স্কুলছাত্রের নাম শাহনাজ মিয়া (১৫)। সে বোয়ালজুর গ্রামের কৃষক ইউনুস মিয়ার পুত্র এবং আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্র।
পূর্ব শত্রুতার জের ধরে তাকে গলা কেটে নির্মমভাবে খুন করা হয়েছে বলে দাবি করছেন পরিবারের লোকজন। এ ঘটনায় বোয়ালজুর গ্রামে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
নিহত শাহনাজের মা ময়না বিবি জানান, রোববার রাত ১০টার দিকে তার ছেলে শাহনাজকে ফুটবল খেলার পোস্টার লাগানোর কথা বলে ঘর থেকে ডেকে নেয় একই গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র জসিম আহমদ লিজুসহ সহপাঠিরা। এর পর থেকে শাহনাজ আর বাড়িতে ফিরে আসেনি। সারারাত শাহনাজের পরিবারের লোকজন তাকে গ্রামের বিভিন্নস্থানসহ আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। পরদিন সোমবার সকাল ৭টার দিকে তাঁরা খবর পান, স্থানীয় জোয়াল ভাঙ্গা হাওরে পড়ে আছে শাহনাজের মৃতদেহ।
পরে পুলিশে খবর দিলে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহনাজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে প্রেরণ করে।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন খান বলেন, ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল তৈরী করে মর্গে প্রেরণ করেছি। উপজেলার বোয়ালজুর গ্রামে পূর্ব বিরোধের কারনে দু‘পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে ১৮ থেকে ১৯ টি মামলা মোকদ্দমা চলে আসছে বলে জানান তিনি।

সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



AD

 

 

 

 

 

 

 

devolop ওয়েব হোম বিডি Mobile: 01711-370851